শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

তুচ্ছ ঘটনায় দুই সহোদরকে কুপিয়ে জখম

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে তুচ্ছ ঘটনায় মো. রিফাত ও সিফাত নামের দুই ভাইকে কুপিয়ে জখম করেছে আব্দুল মন্নান নামের এক যুবক। গত রোববার রাত সাড়ে ৯টায় উপজেলার দেউলী নতুন বাজারে এ ঘটনা ঘটে। আহত দুই ভাই দেউলী-সুবিদখালী ইউনিয়নের দেউলী গ্রামের মো. শাহাবুদ্দিন সিকদারের ছেলে।

স্থানীয় ও প্রতক্ষ্যদর্শীরা জানায়, কিছু দিন পূর্বে উপজেলার বৈদ্যপাশা গ্রামের মো. হানিফ গাজীর ছেলে মন্নানের সাথে দেউলী আবাসনের বাসিন্দা হারনের ঝগড়া হয়। এতে আহত রিফাতের চাচাতো ভাই নাজমুল বাঁধা দিলে তাদের মধ্যেও কথা কাটাকাটি হয়। পরে স্থানীয়রা তা সমাধান করে। ঘটনার দিন নাজমুল ও রিফাত একটি চায়ের দোকানে বসা ছিল। পূর্ব শত্রুতার জের ধরে মন্নান দেশীয় অস্ত্র দিয়ে নাজমুলের পেছন থেকে আঘাত করে। এ খবর পেয়ে রিফাতের ছোট ভাই সিফাত ছুটে আসলে তাকেও আঘাত করে। পরে দোকানে থাকা লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক রিফাতকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠান এবং সিফাতকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রাখেন। অভিযুক্ত আব্দুল মন্নানের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয় মির্জাগঞ্জ থানার ওসি মো. মহিববুল্লাহ জানান, এ ব্যাপারে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন