শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রৌমারীতে চোরাকারবরি-বিজিবি সংর্ঘষ, ৭ রাউন্ড গুলি

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ২:১৩ পিএম

কুড়িগ্রামের রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের চরেরগ্রাম সিমান্তের ১০৫৯-১০৬০ নং আন্তর্জাতিক সিমান্ত পিলারের মধ্যবর্তি এলাকায় গতকাল বুধবার দিবাগত মধ্যরাতে বিজিবি ও চোরাকারবারির সংর্ঘষের ঘটনার খবর পাওয়া গেছে। এঘটনায় বিজিবি চোরাকাররিদের ছত্রভঙ্গ করেতে ৭ রাউন্ড গুলি ছুড়তে বাধ্য হয়। এঘটনায় দুই বিজিবি সদস্য আহত হন। তবে গুলিতে কেউ নিহত হননি।
বিজিবি ও এলাকাবাসি জানায়, গতরাত আনুমানিক ২টার দিকে একদল গরু চোরাকারবারি বাংলাদেশ-ভারত সিমান্তের ১০৫৯-১০৬০ নং আন্তর্জাতিক সিমান্ত পিলারের পাশে আরকি (বাশেঁর তৈরী) দিয়ে ভারত থেকে গরু পার করছিল। এসময় গয়টাপাড়া বিওপির টহল দল তাদের বাধা দিলে চোরাকারবারিরা বিজিবির উপর আক্রমন করে। বিজিরি সদস্যরা আত্মরক্ষা ও তাদের ছত্রভঙ্গ করতে ৭ রাউন্ড গুলি ছুড়লে পালিয়ে যায় চোরকারবারিরা। এঘটনায় চোরাকারবারিদের ইটের আঘাতে দুই বিজিবি সদস্য আহত হয়।
এব্যপারে জামালপুর ৩৫ বিজিবির অধিনায়েক লেঃ কর্নেল মোহাম্মদ মুনতাসির মামুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, চোরাকাবারিরা বিজিবির টহল দলের উপর হামলা করে অস্ত্র কেড়ে নেওয়ার চেষ্টা করে এবং তাদের ইট পাটকেলের আঘাতে দুই বিজিবি সদস্য আহত হয়। এঘটনায় মামলার প্রক্রিয়া চলমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন