বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পার্বতীপুরে স্কুল ছাত্রের আত্মহত্যা

পার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ৩:৪৯ পিএম

পার্বতীপুরে গতকাল রাতে নাইমুর রহমান(১৭) নামে গলায় ওড়না পেছানো স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ । ঘটনাটি ঘটেছে পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়ানের ঢাকুলা পলিপাড়া গ্রামের মৃত্যু বেলাল মন্ডলের বাড়িতে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ওই স্কুল ছাত্রের চাচা মোঃ আঃ হাই পার্বতীপুর মডেল থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করেছেন।

মামলা সুত্রে জানা যায় বুধবার সন্ধ্যার পর থেকে হতে বৃহস্পতিবার রাত্রী আনুমানিক সাড়ে ৮ টার পূর্বে যে কোন সময় ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে নিজ শয়ন ঘরের বাশেঁর বর্গার সাথে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পায় স্বজনরা। নাইমুর রহমান মন্ডল পার্বতীপুর পৌরসভার সরকারী বঙ্গবন্ধু উচ্চ বিদ্যলয়ের ১০ম শ্রেণির ছাত্র। তার বাবা বেলাল মন্ডল ১০ বছর পূর্বে মৃত্যু বরন করেন। পিতার মৃত্যুর পর থেকে মা খাদিজা বেগম নাইমুল রহমান মন্ডল ও ছোট ছেলে মোঃ নোমান মন্ডল (১০) কে নিয়ে বসবাস করছিলেন। ইতোমধ্যে মা খাদিজা বেগম ১ বছর পূর্বে অন্যত্র বিবাহ করেন। বিয়ের পর থেকে ছোট ভাই মোঃ নোমান মন্ডলকে নিয়ে অন্যত্রে থাকেন।

উল্লেখ ২৬ আগষ্ট রাত আনুমানিক সাড়ে ৮ঘটিকার সময় স্কুল ছাত্রের মা মোছাঃ খাদিজা বেগম (৩৮) অন্যত্রে থাকায় ছেলেকে দেখার জন্য প্রতিবেশি ভ্যান চালক মোঃ দেলোয়ার হোসেন(৪০) ভ্যানযোগে ছেলে নাইমুল রহমান মন্ডলের বাড়ির গেট বন্ধ থাকায় বসতবাড়ীতে বাড়ির মেইন গেটে ধাক্কা দিলে ওড়না পেছানো গলায় ঝুলন্ত লাশ দেখতে পায়। আজ শুক্রবার সকালে স্কুল ছাত্রের লাশ ময়না তদšেরÍ জন্য দিনাজপুর মর্গে প্রেরণ করে পুলিশ। বিষয়টি অধিকতর তদন্তের প্রয়জন বলে এলাকাবাসী মনে করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন