রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লায় সড়ক দূর্ঘটনায় জালাল (৩২) নামক এক যুবকের মৃত্যু হয়েছে

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২১, ২:২৫ পিএম

বৃহস্পতিবার রাতে ঢাকা- মুন্সিগঞ্জ সড়কের শাসনগাঁও এনসিসি পার্কের সামনের রাস্তায় সিএনজি বেবীর ধাক্কায় রাস্তায় পরে গিয়ে জালাল আহত হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসারতবস্থায় সেখানে সে শুক্রবার(২৮ আগস্ট) রাতে মারা যায়।
নিহত জালাল কুমিল্লা জেলার মুরাদনগর থানার কাজিয়াতল গ্রামের মৃত সামছুল হকের পুত্র। নিহত জালাল বিসিক মাদার কালার টেক্স লিমিটেড নামক একটি পোষাক তৈরী করাখানার সুইং অপারেটর হিসেবে কর্মরত ছিলো ও ফতুল্লার ধর্মগঞ্জ আমতলায় একই কারখানার শ্রমিকদের সাথে ভাড়া বাসায় বসবাস করতেন বলে জানা যায়।
নিহত জালালের মামা গিয়াস উদ্দিন জানান, বৃহস্পতিবার রাত এগারোটার দিকে কাজ শেষ করে কারখানা থেকে বের হয়ে রাস্তা পারাপারের সময় দ্রুত গতির একটি সিএনজি বেবি তাকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয় এতে করে সে মাথায় প্রচন্ড আঘাত পায়। সহোযোগিরা তাকে উদ্ধার করে ধাক্কা দেয়া সেই সিএনজিতে করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যায়।পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
চিকিৎসারতবস্থায় শুক্রবার রাত সাতটার দিকে তার মৃত্যু হয়। অপরদিকে বৃহস্পতিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জালাল কে নিয়ে যাওয়ার পর সেখান থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া সেই সিএনজি বেবীটি কৌশলে পালিয়ে যায়।
ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, এ বিষয়ে লিখিত ভাবে কেউ কোন অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন