রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মহানগর

পরীমণি ভক্তদের সঙ্গে সেলফিবাজিতে মাতলেন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ১২:১৫ পিএম

মুক্ত হয়েই আনন্দে সেলফিবাজিতে মেতে উঠেন পরীমণি ও তার ভক্তরা। যা গণমাধ্যম কর্মীদের ক্যামেরায় ধরা পড়ে। ওই সময়ে তাকে হাস্যোজ্জ্বল দেখা গেছে। কেবল তা’ই নয় ডান হাত উঁচিয়ে উপস্থিত লোকজনকে একটি লেখা প্রদর্শন করেন এই নায়িকা। যাতে ইংরেজিতে লেখা ছিলো- ‘ডোন্ট লাভ মি বিচ’! যেটির বাংলা অর্থ দাঁড়ায় ‘আমাকে ভালোবেসো না কুকুরছানা’। তার ডান হাতের তালুতে মেহেদী দিয়ে লেখা কার উদ্দেশ্য? সেটি এখনও জানা যায়নি।

পরীমণিকে বাসায় নিয়ে যাওয়ার জন্য আজ বুধবার (০১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮ টা থেকে কাশিমপুর কারাফটকে অপেক্ষা করতে থাকেন তার স্বজন ও আইনজীবীরা। তবে তাদের আগেই পরীমণির বহু ভক্ত পরীমণিকে এক ঝলক দেখার জন্য একই স্থানে অপেক্ষা করতে থাকেন ভোর থেকেই। সেলফিবাজি করতে প্রায় প্রত্যেকের হাতেই স্মার্ট ফোন প্রস্তুত ছিলো। পরীমণি কারামুক্ত হয়ে বের হওয়ার সঙ্গে সঙ্গেই সেলিফিবাজিতে হুমড়ি খেয়ে পড়েন ভক্তরা। এরমধ্যেই দেখা যায়, সাদা টি-শার্ট গায়ে আর মাথায় সাদা কাপড় বেঁধে গাড়িতে উঠে পড়েন পরীমণি। এই নায়িকাকে নিয়ে চলতে শুরু করে সাদা রঙের গাড়িটি। এর এক পর্যায়ে গাড়ির সানরোফে দাঁড়িয়ে নিজেও সেলফিবাজিতে মেতে উঠেন পরীমণি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
ABDUR ROUF ১ সেপ্টেম্বর, ২০২১, ২:৫৯ পিএম says : 0
RIMAND KAHAKE BOLE AMI BUJHTE PARLAMNA RIMAND KI SHORIRE SOKTI ANONDO BARAI MONE HOY
Total Reply(0)
Mohammad Mosharaf Mojumder ১ সেপ্টেম্বর, ২০২১, ২:২২ পিএম says : 0
ভাব দেখে মনে হয় বিশ্ব জয় করে আসছে।
Total Reply(0)
ELMAY ASHAK JILANI ১ সেপ্টেম্বর, ২০২১, ৭:৩১ পিএম says : 0
I think this case will clear within 90 days.if case result final by court better for the offenders.result yes or no better for administrative.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন