রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

হিজলায় আটক চোরকে ছেড়ে দিলো পুলিশ

হিজলা (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম


হরিনাথপুরে অবস্থিত সাওড়া সৈয়দখালি পুলিশ ফাঁড়িতে আটককৃত চোর ছেড়ে দেয়ার ঘটনা ঘটে। এতে এলাকার সকল মানুষের মধ্যে চাপা ক্ষোভের সৃষ্টি হয়।
জানা যায়, গত ৩ সেপ্টেম্বর বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুর ধনু সিকদার বন্দরে মুদির দোকানি কাওছার চৌকিদার তার দোকান ঢেকে ঝাপ খোলা রেখে জুমার নামাজ পড়তে যায়। এই সুযোগে একই বাজারের গোসত ব্যবসায়ী শহিদ হাওলাদারের ছেলে রফিক (২০) দোকানে ঢুকে দুই-তিন হাজার টাকার একটি পোটলা চুরি করে। সম্মুখের দোকানী হান্নান ও সৈয়দসহ অন্যান্য লোকজন দেখে রফিক দোকানের মধ্যে পলায়ন করে। এ ঘটনা লোকজনের নজরে পরায় তারা চোরকে দোকানের মধ্যে আটক করতে সক্ষম হয়। উপস্থিত লোকজন বাজার সংলগ্ন পুলিশ ফাঁড়িতে চোরকে হস্তান্তর করে।
এ ব্যাপারে গত শুক্রবার সন্ধ্যায় ফাঁড়িতে রফিককে পুলিশের সহায়তায় আটকের কারণ জানতে চাইলে রফিক ইনকিলাবকে জানান ‘আমি কাওছারের দোকানে ঢুকে রেজ টাকার পোল্টা চুরি করি। এসময় হান্নান ও সৈয়দসহ লোকজন দেখে আমি দোকানে পলায়ন করি। তারা আমাকে ধরে ফেলে টাকার পোটলাটি রেখে দিয়ে পুলিশের কাছে দেয়’।
এ ব্যাপারে সাওড়া সৈয়দখালি ফাঁড়ি ইনচার্জ আব্দুর রহিম ও এসআই শহিদুল ইসলাম ইনকিলাবকে জানান, আমরা সারাদিন বরিশাল ছিলাম। ভুক্তভোগী ও বাজার কমিটির সুপারিশে রফিককে রাতে ছেড়ে দেয় ফাঁড়ির দায়িত্ব প্রাপ্তরা। এতে বাজার ব্যবসায়ীদের মধ্যে চোর ধরে বিচার না করে ছেড়ে দেয়ায় তাদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন