শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

গাজীপুরে হত্যা মামলার ৫ আসামি গ্রেফতার

৭ পিকআপ উদ্ধার

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

গাজীপুর মহানগরী পুলিশ চাঞ্চল্যকর হত্যা ও ডাকাতি মামলার ৫ আসামিকে গ্রেফতার করেছে। এ সময় গ্রেফতারকৃতদের দেয়া তথ্য অনুযায়ী হবিগঞ্জ জেলার বাহুবল থানা এলাকা থেকে ৭টি পিকআপ উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো মারুফ হোসেন (৩০), এনামুল (২২), আমিনুল ইসলাম (২৪), শামীম (২৪) ও আবদুল আহাদ (৩৪)। গতকাল রোববার দুপুরে গাজীপুর মহানগরী পুলিশের এডিসি রেজওয়ান আহমেদ এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।
প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, ১ সেপ্টেম্বর দুপুরে গাজীপুর মহানগরীর বাসন থানাধীন বারবৈকা মধ্যপাড়া এলাকার জাকিরের বাগানের ভেতর থেকে গলায় গামছা পেছানো অবস্থায় অজ্ঞাত এক পুরুষের লাশ উদ্ধার করে পুলিশ। পরে পুলিশ ময়না তদন্তের জন্য লাশটি শহীদ তাজউদ্দীন মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে মহানগরীর বাসন থানায় হত্যা মামলা করে। পরের দিন নিহতের স্ত্রী ফাতেমা আক্তার (২৬) লাশ সনাক্ত করে জানায় যে, এটি তার স্বামী সেলিম সরকারের লাশ।
ফাতেমা আক্তার আরো জানায়, ৩১ আগস্ট তার স্বামী পিকআপ নিয়ে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। ফোনে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।
এ ঘটনায় গাজীপুর মহানগরীর বাসন থানা ও সদর মেট্রো থানা পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে হবিগঞ্জ জেলার বাহুবল থানা এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৫ জনকে গ্রেফতার ও ৭টি পিকআপ উদ্ধার করে।
প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন মহানগরী পুলিশের মিডিয়া প্রধান রিপন চন্দ্র সরকার, মেট্রো সদর থানার ওসি রফিকুল ইসলাম, বাসন থানার ওসি মালেক খসরু খান, বাসন থানার পুলিশ পরিদর্শক জাহাঙ্গীর হোসেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন