বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

জেলে আটক নেতাকর্মীর পরিবারের পাশে বিএনপি নেতা আমিনুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ৫:৪২ পিএম

রাজধানীর পল্লবী-রূপনগর এলাকায় গত ১৭ আগস্ট জিয়াউর রহমানের মাজারে পুলিশের হামলায় আহত, আটক এবং গুম-খুনের শিকার নেতাকর্মীদের পরিবারের পাশে আছেন মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক। তিনি এসব পরিবারের খোঁজ খবর নেন এবং পরিবারের সদস্যদের সাথে দেখা করে উপহার তুলে দেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলটির আহত, আটক এবং নিখোঁজ নেতা- কর্মীদের অসহায় পরিবার গুলোর পাশে দাঁড়িয়েছেন আমিনুল হক।

সোমবার (৬ সেপ্টেম্বর ) পুলিশের কাছে আটক ৫নং ওয়ার্ড বিএনপি নেতা পারভেজ, পল্লবী থানা স্বেচ্ছাসেবক দলের নেতা রাসেল,গুম হওয়া পল্লবী থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক নুর আলম ও পল্লবী থানা ছাত্রদলের সাবেক যুগ্ম আহŸায়ক তরিকুল ইসলামের পরিবারকে আর্থিক সহায়তা তুলে দেন আমিনুল। এ সময় তিনি বলেন, জেলে আটক নেতা-কর্মীদের যারা মামলা হামলার শিকার হয়েছেন বা জেলে আটক আছেন তাদের নিয়মিত খোঁজ খবর রাখছেন এবং তাদের পাশে তিনি সব সময় থাকবেন।

এর আগে, ঢাকা মহানগর উত্তর বিএনপি আহবায়ক আমানউল্লাহ আমান ও সদস্য সচিব আমিনুল হক পুলিশের কাছে আটক যুগ্ম আহবায়ক এ জি এম শামসুল হক, সদস্য তুহিরুল ইসলাম তুহিন ও এ বি এম আব্দুর রাজ্জাকের পরিবারের খোঁজ খবর নেন এবং পরিবারের সদস্যদের সান্ত¡না দেন।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সদস্য আমজাদ হোসেন মোল্লা, মাহাবুব আলম মন্টু, পল্লবী থানা ৫নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি আশরাফ আলী গাজী, ৩ নং ওয়ার্ড বিএনপিসাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু, সেলিম, পল্লবী থানা সেচ্ছাসেবক দলের সাবেক সাধারণত সম্পাদক আনোয়ার হোসেন, রূপনগর থানা স্বেচ্ছা সেবক দলের সদস্য সচিব শামীম, যুগ্ম আহŸায়ক টুটুল, কাউসার, পল্লবী থানা স্বেচ্ছাসেবক নেতা কিবরিয়া, ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের আহবায়ক মহসিন সিদ্দিকী, রূপনগর থানা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলের স্থানীয় নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন