শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত হবে: বিএনপি নেতা সান্টু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২১, ৯:০০ পিএম

জিয়াউর রহমানের নেতৃত্বে যেমন দেশ স্বাধীন হয়েছিল তেমনি তারেক রহমানের নেতৃত্বেই দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত হবে বলে জানিয়েছেন বিএনপি নেতা শের আল সান্টু।

মঙ্গলবার (৩১ আগস্ট) বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনা, চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় সাবেক ছাত্রনেতা ও খুলনা-৩ আসনে ধানের শীষের প্রার্থী রকিবুল ইসলাম বকুলের উদ্যোগে খাবার বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এদিন রকিবুল ইসলাম বকুলের উদ্যোগে খুলনা মহানগরীর খালিশপুর থানার অন্তর্গত ১৫নং ওয়ার্ডের আলমনগর মোড়ে সাবেক যুবদল নেতৃবৃন্দ ফোরামের তত্ত¡াবধানে থানার পাঁচ শতাধিক নিরন্ন ছিন্নমূল মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। এসময় খালিশপুর মুস্তাঈনুল আলিম মাদরাসা ও রুলিং মিল মসজিদে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফিরাত, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু এবং বিএনপি নেতা রকিবুল ইসলামের সুস্বাস্থ্য কামনায় দোয়া মাহফিল করা হয়।

খুলনা মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদকবিএনপি নেতা শের আলম সান্টুর সভাপতিত্বে খাবার বিতরণ ও দোয়া মাহফিলে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- খুলনা জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক মিরাজুর রহমান মিরাজ, ১৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাবিবুর রহমান বিশ্বাস, খালিশপুর থানা যুবদলের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম, খুলনা জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক নাদিমুজ্জামান জনি, খুলনা মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম সান্টু, রফিকুল ইসলাম, আব্দুস সালাম সরদার, আমিন উদ্দীন, শামসুজ্জামান ডিয়ার, লিটু, সেলিম হোসেন, গোলাম কিবরিয়া, আনোয়ার হোসেন, সাজু হাওলাদার, সজীব হাওলাদার, মেহেদী হাসান, আব্দুস সালাম, আম্মার হোসেন রাজু, মনিরুজ্জামান নয়ন, শামীম, আল আমিন, পর্ব, মাহবুব হোসেন হিরা, তানভীর, সাগর হোসেন, মিথুন, রোহান প্রমুখ।

এসময় বিএনপি নেতা শের আলম সান্টু বলেন, জিয়াউর রহমানের হাত ধরে যেভাবে এদেশ স্বাধীন হয়েছিল ঠিক তেমনি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের যোগ্য নেতৃত্বে এদেশে আবার অচিরেই গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত হবে ইনশাআল্লাহ। তিনি অসহায় মানুষের পাশে থাকার জন্য রকিবুল ইসলাম বকুলের প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন