শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অপহরণের একমাস পর স্কুলছাত্রী উদ্ধার যুবক গ্রেফতার

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

অপহরণের একমাস পর বগুড়ার শেরপুরের দশম শ্রেণির এক ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল সোমবার শেরপুর পৌরশহরের স্যানালপাড়ার বিকেল বাজার সংলগ্ন একটি বাসা থেকে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার এবং অপহরণকারীকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত যুবকের নাম রাকিবুল ইসলাম রাকিব। সে উপজেলার কুসুম্বী ইউনিয়নের দারুগ্রাম পশ্চিমপাড়ার জাকির হোসেনের ছেলে। বর্তমানে শহরের স্যানালপড়ার মোহাম্মদ আহসান উল্লাহর বাসায় ভাড়া থাকে। এ ঘটনায় শেরপুর থানায় অপহরণ মামলা হয়েছে।
জানা গেছে, উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের হামছায়াপুর কাঁঠালতলা গ্রামের মেয়ে (১৬) স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণিতে পড়াশোনা করে। কিন্তু স্কুলে আসা-যাওয়ার পথে ওই স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করতে থাকে বখাটে রাকিবুল ইসলাম রাকিব। এমনকি প্রেম ও বিয়ের প্রস্তাব দেয় তাকে। এতে রাজী না হওয়ায় গত ১৫ আগস্ট সন্ধ্যার দিকে হামছায়াপুর এলাকা থেকে ওই স্কুলছাত্রীকে অপহরণ করা হয়। রাকিব আরো কয়েকজন বখাটে যুবকের সহযোগিতায় এই ঘটনাটি ঘটায়। সেই সঙ্গে দীর্ঘ একমাস শহরের একটি বাসায় জোরপূর্বক ওই স্কুলছাত্রীকে আটকে রাখে বলেও এজাহারে উল্লেখ করা হয়েছে।
শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান, ঘটনার পর থেকেই অপহরণ হওয়া স্কুলছাত্রীকে উদ্ধারে অভিযান চালিয়েছে পুলিশ। একপর্যায়ে অভিযানের সফলতা এসেছে। অপহৃত ছাত্রীকে উদ্ধারের পাশাপাশি মূল অপহরণকারীকেও গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় রাকিবকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন সংশোধনী আইনের অপহরণ ও সহায়তার অপরাধে মামলা নেয়া হয়েছে। এছাড়া গ্রেফতারকৃতকে বগুড়ায় আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন