মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

সম্মিলিত প্রচেষ্টায় স্বাস্থ্যসেবার মান বাড়াতে হবে

রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি

কিশোরগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও কিশোরগঞ্জ সোসাইটি অব হেলথ সার্ভিসেসের সভাপতি প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক বলেছেন, সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানসহ সকলের সম্মিলিত প্রচেষ্টায় স্বাস্থ্যসেবার মান বাড়াতে হবে। চিকিৎসার জন্য রোগীদেরকে যেন ঢাকা কিংবা ময়মনসিংহে দৌড়াতে না হয়, সেটা এখানকার হাসপাতাল কর্তৃপক্ষ, চিকিৎসক এবং বেসরকারি ডায়াগনস্টিক ও ক্লিনিক মালিকদের নিশ্চিত করতে হবে।
তিনি গত সোমবার দিনগত রাতে কিশোরগঞ্জ শহরের একটি রেস্টুরেন্টে আয়োজিত কিশোরগঞ্জের চিকিৎসা ব্যবস্থা উন্নয়নে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।
মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএমএর সভাপতি ডা. মাহবুব ইকবাল, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. হাবিবুর রহমান, সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান, জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডা. আব্দুল ওয়াহাব বাদল, পরিবেশ অধিদপ্তরের সহকারি পরিচালক কাজী সুমন।
সভাপতিত্ব করেন জেলা স্বাচিপের সাধারণ সম্পাদক ও প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. আ. ন. ম. নৌশাদ খান।
কিশোরগঞ্জ জেলা বিএমএ, স্বাচিপ ও কিশোরগঞ্জ সোসাইটি অব হেলথ সার্ভিসেস যৌথভাবে এ মতবিনিময় সভার আয়োজন করে। সভায় কিশোরগঞ্জের ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের প্রতিনিধি, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন