শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বোমা তৈরির সময় বিস্ফোরণ

অভয়নগর (যশোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

অভয়নগর উপজেলার রাজঘাট এলাকায় কার্পেটিং বাজার এলাকায় নিজ ঘরে বোমা বানাতে গিয়ে বিস্ফোরিত হয়ে শফিকুল ইসলাম (শপ্পা) নামের এক যুবক আহত হয়েছে। তার হাতের তিনটি আঙ্গুল, দুই পা, চোখ, মুখমন্ডল ও বুক মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। গত সোমবার রাত সাড়ে ১২টার সময় এ ঘটনাটি ঘটে। বোমাটির বিকট শব্দে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ সময় বোমা বিস্ফোরণের ওই ঘরের টিনের চালা উড়ে যায় এবং দেয়ালে ফাটল সৃষ্টি হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, শফিকুল ইসলাম নিজ ঘরের দরজা লাগিয়ে ভিতরে বোমা তৈরি করার সময় তা বিস্ফোরিত হয়। আহত শফিকুল ওই এলাকার ইব্রাহিম মোল্যার ছেলে। পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে বিস্ফোরিত বোমার আলামত ও পাঁচটি ধারালো রামদা উদ্ধার করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, শফিকুল একজন বোমা তৈরির কারিগর। সে নিজ ঘরে বোমা বানানোর সময় তা বিস্ফোরিত হয়। এসময় পরিবারের লোকজন ও স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে পাঠানো হয়। অভয়নগর থানার ওসি একেএম শামীম হাসান জানান, ঘটনাস্থল পরিদর্শন করে ওই ঘরের মধ্য থেকে পাঁচটি রামদা উদ্ধার করা হয়েছে। বিষয়টি গভীরভাবে তদন্ত করে দেখা হচ্ছে। সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন