শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সিআরবিতে প্রতিবাদী ক্রিকেট টুর্নামেন্ট

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

সিআরবির প্রাণ-প্রকৃতি ধ্বংস করে হাসপাতালের নামে বাণিজ্যিক স্থাপনা নির্মাণের প্রতিবাদে লাগাতার আন্দোলন অব্যাহত আছে। সিআরবি সুরক্ষার দাবিতে গতকাল মঙ্গলবার শিরীষতলায় এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়। শিশু-কিশোরদের অংশগ্রহণে প্রতিবাদী এ টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়।
শিশুদের খেলার মাঠ রক্ষার দাবিতে নাগরিক সমাজ, চট্টগ্রামের ব্যতিক্রমী এই আয়োজনে বক্তারা বলেন, শিশুদের মানসিক ও শারীরিক সুস্থতার জন্য খেলাধুলার বিকল্প নেই। চট্টগ্রাম নগরীতে এই সিআরবি ছাড়া আর কোথাও উন্মুক্ত খেলার মাঠ নেই। শিশুদের জন্য হলেও এই সিআরবিকে রক্ষা করতে হবে। হাসপাতার করার মত উপযুক্ত জায়গা থাকার পরও সিআরবিকে ধ্বংস করা হচ্ছে। চট্টগ্রামবাসী সিআরবি সুরক্ষায় যে কোন ত্যাগ স্বীকারে প্রস্তুত। তারা অবিলম্বে হাসপাতাল প্রকল্প সিআরবি থেকে সরিয়ে নেয়ার দাবি জানান।
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে নাগরিক সমাজ, চট্টগ্রামের সদস্য সচিব অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, বীর মুক্তিযোদ্ধা মো. ইউনুস, ১৪ দলীয় জোট নেতা জসিম উদ্দীন বাবুল, বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ইদ্রিস আলী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কবি হোসেন কবির, সাবেক ছাত্রনেতা শাহাজাহান চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন