বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল’

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে বলে মন্তব্যে করেছেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।গতকাল মঙ্গলবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় অবস্থিত পূর্বাচল নতুন শহর প্রকল্পের ৪ নম্বর সেক্টরে ৩টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্যে করেন।

প্রতিমন্ত্রী বলেন, দেশ স্বাধীনের পর স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানসহ পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করে কিন্তু জননেত্রী শেখ হাসিনা বেঁচে যায়। আর এখন বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে এবং দেশের মানুষের কল্যাণে শেখ হাসিনা দিন রাত নিরলসভাবে উন্নয়ন কাজ করে যাচ্ছেন।
রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) চেয়ারম্যান এবিএম আমিন উল্লাহ নুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব শহীদ উল্লা খন্দকার, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব ও প্রধান নির্বাহী কর্মকর্তা সুলতানা আফরোজ, ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী তাকসিম খাঁন, নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত জেলা প্রশাসক মাহফুজুর রহমান, রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহ নুসরাত জাহান, ওসি এএফএম সায়েদসহ আরো অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন