মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় মাদক কেনার টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ৫:০২ পিএম

মায়ের কাছে মাদক কেনার ১০৯ টাকা না পেয়ে বগুড়ার শেরপুরে গলায় ফাঁস দিয়ে অভিমানী মাদকাসক্ত আব্দুস সালাম (৩৩) নামের এক যুবক আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাতে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের বড় ফুলবাড়ী চক পাথালিয়া গ্রামস্থ বসতবাড়ির শয়নকক্ষ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার হয়। নিহত আব্দুস সালাম ওই গ্রামের আয়নাল হক প্রামাণিকের ছেলে।

এলাকাবাসী জানায়, মাদকাক্ত আব্দুস সালাম বৃহস্পতিবার দুপুরে তার মায়ের কাছে ১০০টাকা চান। কিন্তু তার মা টাকা না দেওয়ায় ওই যুবক অভিমান করে নিজ শয়নকক্ষর তীরের সঙ্গে রশি লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরবর্তীতে ঘরের দরজা-জানালা বন্ধ দেখে সন্দেহ হলে তাকে একাধিকবার ডাকাডাকি করা হয়। কিন্তু কোনো সাড়াশব্দ না পাওয়ায় দরজা ভেঙে ভেতরে গিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে থানায় সংবাদ দেওয়া হয়। এরপর পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করেন।

জানতে চাইলে শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সাচ্চু বিশ্বাস এ প্রসঙ্গে বলেন, আব্দুস সালাম নামের ওই যুবক মাদকাসক্ত ছিলেন বলে নিহতের পরিবার ও এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানতে পেরেছি। তাই নেশার টাকা না পেয়েই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে মোটামুটি নিশ্চিত হই। এছাড়া পরিবারের কারো কোনো অভিযোগও নেই। এই কারণে লাশ উদ্ধার ও সুরতহাল প্রতিবেদন তৈরি করা হলেও দাফনের জন্য অনুমতি দেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন