শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮, ২১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

টিকটক বানাতে গিয়ে নদীতে ভেসে গেল এসএসসি পরীক্ষার্থী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ১০:০৫ এএম

মেহেরপুরের মুজিবনগর উপজেলায় টিকটক ভিডিও বানাতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে এক স্কুলছাত্র নিহত হয়েছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার রতনপুর স্লুইস গেটে এ ঘটনা ঘটে। পরে সন্ধ্যায় নদী থেকে উৎসবের লাশ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

নিহত উৎসব গাংনী উপজেলার ফজলুল হকের ছেলে। সে চলতি বছরে এসএসসি পরীক্ষার্থী। ঘটনা সময় তার সঙ্গে থাকা বন্ধু একই এলাকার স্বপনের ছেলে বোরহানকে (১৬) পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

মুজিবনগর ফায়ার সার্ভিসের সাব অফিসার সাজাহান আলী জানান, প্রচণ্ড স্রোতে উদ্ধার কাজ বাধাগ্রস্ত হওয়ায় খুলনা থেকে ডুবুরি চাওয়া হয়। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ডুবুরি দল ঘটনাস্থলে এসে ঘণ্টাব্যাপী চেষ্টার পর নিখোঁজ লাশ উদ্ধার করে।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাশেম জানান, শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে মেহেরপুর গাংনী থেকে উৎসব ও বোরহান নামে দুই কিশোর মুজিবনগর উপজেলার রতনপুর স্লুইস গেটে টিকটক ভিডিও বানাতে যায়। প্রবল স্রোতের সঙ্গে টিকটক ভিডিও বানাতে সেলফি তোলার সময় উৎসব পা পিছলে ভৈরব নদে পড়ে যায়। এ সময় স্রোতের টানে নিখোঁজ হয় উৎসব।

তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মেহেরপুর থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থল পৌঁছে খুলনা ডুবুরি দলকে খরব দেয়। পরে সংবাদ পেয়ে খুলনা থেকে ডুবুরি দলের একটি টিম উদ্ধার কাজ শুরু করেন। ঘণ্টাব্যাপী চেষ্টার পর উৎসবের লাশ উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, দুই বন্ধু মিলে ওই স্থানে টিকটক ভিডিও বানাচ্ছিল। এ সময় অসাবধানতাবশত পা পিছলে পানিতে পড়ে যায় উৎসব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Abu Zahid Jakaria Partho ১৮ সেপ্টেম্বর, ২০২১, ১০:৪৭ এএম says : 0
দেশে টিকটকের ভয়ংকর প্রভাব পড়ে গেছে । এখনি সব কিছু বন্ধ করতে হবে ।
Total Reply(0)
Md Musa Islam ১৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:৪২ পিএম says : 0
আজকাল ছেলে-মেয়েরা ধর্ম থেকে বিচ্যুতি ঘটেছে।এজন্য মা-বাপ ,পরিবারও সমাজ দায়ী, সরকার কঠোর পদক্ষেপ না নিলে, অরাজকতা পথে নবীন সমাজের অবক্ষয় হবে। পশ্চিমা সংস্কৃতি এজন্য দায়ী।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন