শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮, ২১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মহানগর

সোহেল তাজকে কড়া জবাব দিলেন আসিফ নজরুল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১১:৩০ এএম

আলোচিত-সমালোচিত নায়িকা পরীমনিকে নিয়ে আলোচনার শেষ নেই। কারাগার থেকে মুক্তি মিললেও তাকে নিয়ে আলোচনা চলছেই। কখনও তার হাতের বার্তা কখনওবা ফেসবুকে পোস্ট করা ছবি নিয়ে চলছে তুমুল বিতর্ক। সিগারেট হাতে তার একটি ছবির সমালোচনা করে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ লিখেছেন, একজন সেলিব্রেটির কাছ থেকে এরকম অশোভন আচরণ কাম্য নয়- আমাদের ছেলে মেয়েদের ওপর নেতিবাচক প্রভাব ফেলবে......। এডিট (১৮/৯/২০২১- সকাল ১১:৪৫): হাতে আজেবাজে কথা লিখে রাত বিরাতে ঘুরে বেরিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করে মানুষের বিরুদ্ধে মিথ্যা অপবাদ দেয়া নারী জাতিকে অবমাননা করা ছাড়া আর কিছু না- নারী পুরুষ যেই হোক না কেন এই ধরণের আচরণ সমাজকে নেতিবাচক ভাবে প্রভাবিত করে।

সোহেল তাজের এ বক্তব্যের পক্ষে-বিপক্ষে মত দিয়েছেন অনেকে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক, লেখক আসিফ নজরুল এক স্ট্যাটাসে যেমন লিখেছেন, পরীমনি সিগারেট খাচ্ছে বা আপত্তিকর কথা বলছে সেটি নিয়ে সোহেল তাজকে সমালোচনামুখর দেখলাম। এটি উনি করতেই পারেন। কিন্তু যারা দেশই গিলে খাচ্ছে বা ক্ষমতায় থাকার সুযোগে আরো বহুগুন অশালীন কথা বলছে তাদের বিরুদ্ধে সমালোচনা নেই কেন উনার?

সোহেল তাজ, আপনি মহান নেতা তাজউদ্দিন সাহেবের পুত্র। পরীমনি না, আরো বড় ক্যানভাসের দিকে তাকান। নিজের শরির শুধু না, দেশ গড়ার চিন্তা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (22)
আ.ফ.ম ইমদাদুল হক ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১:১২ পিএম says : 1
জনাব আসিফ নজরুলের মন্তব্য দুঃখজনক। তিনি জনাব সোহেল তাজকে সরকারের অনিয়মের বিষয়ে প্রতিবাদ করার আহ্বান জানাতেই পারেন, সেটা পরিমনির অশ্লীল ভঙ্গির প্রতিবাদের বিপরীতে হতে পারে না।
Total Reply(0)
Oliur Noyon Rahman ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১:৩৮ পিএম says : 0
আমি সোহেল তাজের সাথে সম্পূর্ণ একমত।যারা দেশ গিলে খাচ্ছে সেটা ভিন্নকথা।পরিমণি যা করছে তা সমাজের জন্য এমনকি আমাদের পরবর্তী প্রজন্মের উপর নেতিবাচক প্রভাব পরবে।
Total Reply(0)
Md.Shahidul Islam shohag ১৯ সেপ্টেম্বর, ২০২১, ২:১০ পিএম says : 0
জনাব তাজ সাহেবকে আমি শ্রদ্ধা করি।তাজ সাহেব গনতন্ত্রের চিন্তা করুন। নতুবা আপনার পরাজিত হওয়ার কথা।
Total Reply(0)
Masum Ramiz ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১:৩৭ পিএম says : 0
আসিফ নজরুল বরাবরই উচিৎ কথা বলেন।
Total Reply(0)
Saad Uddin ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১:৩৮ পিএম says : 0
সরি সোহেল তাজ সাহেব... আসিফ নজরুল ১০০% টিক বলেছেন। আপনি সৎ ছিলেন। কিন্তু আপনার সততার কোন মুল্য নেই জানাব তাজ সাহেব। কাপুরুষের মতো দেশ ত্যাগ করে আপনি ফালতু বিষয়ে কথা বলছেন।
Total Reply(0)
Rashedul Islam ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১:৩৯ পিএম says : 0
আসিফ নজরুল ঠিক বলেছেন ,
Total Reply(0)
আ.ফ.ম ইমদাদুল হক ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১:১২ পিএম says : 0
জনাব আসিফ নজরুলের মন্তব্য দুঃখজনক। তিনি জনাব সোহেল তাজকে সরকারের অনিয়মের বিষয়ে প্রতিবাদ করার আহ্বান জানাতেই পারেন, সেটা পরিমনির অশ্লীল ভঙ্গির প্রতিবাদের বিপরীতে হতে পারে না।
Total Reply(0)
মোঃ মিজানুর রহমান ১৯ সেপ্টেম্বর, ২০২১, ২:১৭ পিএম says : 0
সিগারেট ও পরীমনি দুটিই দেশ ও জাতির জন্য ক্ষতিকর ।
Total Reply(0)
পাগল ২০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম says : 0
যারা আইন ব্যবসায়িক তাদের অবস্থান যে জাহান্নামের কোথায় হবে জানি না।
Total Reply(0)
হাবিবুর রহমান খান ২০ সেপ্টেম্বর, ২০২১, ১০:৫৮ এএম says : 0
পরীমনির যাবতীয় উচ্ছৃঙ্খল আচরণের জন্য যারা তাকে নিয়ে মাত্রাতিরিক্ত মাতামাতি করেছে তারা দায়ী।
Total Reply(0)
সিরাজ উদ্দিন চৌধুরী ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৯:৩৩ পিএম says : 0
এখানে ও রাজনীতি এসে গিয়েছে।আমরা সবাই নিজেকে বেশি বুদ্ধমান মনে করি এটাই হচ্ছে আমাদের বড় দোষ। সব আলোচনা/ সমালেচনার পিছনে যুক্তি দেয়া যায়, ওকালতি করা যায়। তাই তো আমাদের সমাজের এই নামী দামী লোকজন বির্তকে জড়াচ্ছেন-র্তকের খাতিরে তর্ক করছেন, আর আমরা ও একেক জনের পক্ষ নিয়ে বাহবা দিচ্ছি এতে লাভ কি হচ্ছে? বরঞ্চ আমরা দু'পক্ষই নোংরামির প্রচারে সহায়তা করছি। সমাজে যে পচন ধরেছে তা এক সাথে সবতে দূর করা যাবে না,তবে চেষ্টা করতে তো হবে। আর এর জন্য সবাইকে এগিয়ে আসতে হবে।
Total Reply(0)
Sanjib chanda biltu ১৯ সেপ্টেম্বর, ২০২১, ২:২১ পিএম says : 0
আমাদের শ্রদ্ধেয় শিক্ষক হাসিব নজরুল মহোদয় রাজনীতিবিদ সোহেল তাজের একটি ব্যক্তিগত মতামতকে তিনি রাজনীতির মধ্যে নিয়ে এসেছেন।আমি মনে করি সেটি সোহেল তাজের ব্যক্তিগত মতামত।আমি সম্মানিত শিক্ষক আসিফ নজরুলকে জিজ্ঞাসা করতে চাই আপনি ভালো ভালো কথা বলেন কিন্তু '৭৫ সালের ১৫ ই আগস্টের পরে যারা মুক্তি্যুদ্ধের ইতিহাসকে বিকৃত করেছে তাদের সম্বন্ধে আপনারা কোনো কথা বলেন না।কেন?
Total Reply(0)
Sanjib chanda biltu ১৯ সেপ্টেম্বর, ২০২১, ২:২৮ পিএম says : 0
আমি অনুরোধ করবো আপনি কোন আদর্শে বিশ্বাসী সেটা আমাদের পরিষ্কার হওয়া দরকার।
Total Reply(0)
Amirul ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৫:৫৫ পিএম says : 0
"No justice; no peace."
Total Reply(0)
রাফিয়া ২০ সেপ্টেম্বর, ২০২১, ১০:৩৬ এএম says : 0
জনাব আসিফ নজরুলের কাছ থেকে আরও বুদ্ধিদীপ্ত মন্তব্য আশা করি। একজন ব্যাক্তি কেবলমাত্র একটি বিষয়েই মত প্রকাশ করতে পারবেন-এমনটিই মনে হচ্ছে। জনাব সোহেল তাজ তো মনে হচ্ছে কথা বলার অধিকারই হারিয়ে ফেলেছেন! কেন জনাব আসিফ নজরুলের মতো ব্যাক্তিত্বের অহেতুক জবাব দিতে হবে,যে প্রশ্ন আদৌ তাক করাই হয়নি। সোহেল তাজ সাম্প্রতিক মিডিয়ায় যাকে খুব হাইলাইট করা হচ্ছে,তার ক্ষতি সম্পর্কে খুবই যথাযথ আশংকা প্রকাশ করেছেন,যা একজন সন্তানের মা হিসেবে আমার মত অনেকেই ভাবছেন। সমাজে আয়োজন করে যখন নির্লজ্জতা শেখানো হয়,সেখানে মা বাবা মাত্রই চিন্তিত হবেন। এইটুকু চিন্তা প্রকাশ করা মাত্রই কেন দলমত/রাজনীতি /মতাদর্শ - ইত্যাদি ইস্যুতে আক্রমন শুরু হবে? দুঃখজনক ভাবে সেটাও আবার জনাব আসিফ নজরুলের মতো শ্রদ্ধার জায়গা থেকে! দুঃখজনক।
Total Reply(0)
Md Sheikh farid ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৬:১৫ পিএম says : 0
আসিফ স্যার ঠিকই বলেছেন। শরিরের চেয়ে অনেক বেশি গুরুত্বপূর্ণ ক্যানসার আক্রান্ত স্বাধীন নামধারী পরাধীন এক রাক্ষসের পেটে ডুকে যাওয়া এই রাষ্ট্রটাকে পরিবর্তন করা। আর সোহেল তাজ সাহেব আপনার উচিৎ পরিমনি পাপিয়া সাবরিনা এই সব আবর্জনা নিয়ে নয়।নষ্ট সমাজ টাকে নিয়ে কাজ করেন।
Total Reply(0)
নজরুল ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৮:০২ পিএম says : 0
আমি তাজ এর সাথে একমত। আগে নিজে ঠিক হন তারপর পর দেখেন।
Total Reply(0)
Md.Jahangir Hossain ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৮:৪১ পিএম says : 0
দুই মহোদয় কথা শুনতে একঐ,বাস্তব এ শূন্য।
Total Reply(0)
Habibur Rahman ২০ সেপ্টেম্বর, ২০২১, ১০:০৬ এএম says : 0
অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদ করেতো সে মন্ত্রীত্ব ছেড়ে দিলেন এর চাইতে বড় প্রতিবাদ বাংলাদেশে আর কি হতে পারে? নজরুল সাহেবরা মনে হয় চান না পরীমনির অশ্লীলতার বিরুদ্ধে কেউ কোন কথা বলুক।
Total Reply(0)
Md. Masudur Rahman ২০ সেপ্টেম্বর, ২০২১, ১:০৭ পিএম says : 0
আসিফ নজরুল যা বলেছেন একদম সঠিক --- পরিমনি তো বটেই তারপর দেশের ভিতর যে জঞ্জাল জমেছে ও জমছে তার বিরুদ্ধে রুখে না দাঁড়ালে সবই হাস্যকর লাগবে ।
Total Reply(0)
Attached ২১ সেপ্টেম্বর, ২০২১, ১১:৪২ এএম says : 0
General Ziaur Rahman rehabilsted the killer of Bangabandu and he so many things against Bangabandu even he (Zaiur Rahman took off the picture of Bangabandu from Bill of one hundred taka.what about Grenad(explosive) attack on Sheckh Hasina on 21st August? Mr. Asief Nazrul do you want Pori Moni should go ahead with such naked dress? Would you please reply to these question and disclose your real ideology??
Total Reply(0)
sarowar ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১:৫০ পিএম says : 0
আমি সোহেল তাজের সাথে সম্পূর্ণ একমত .আসিফ নজরুল আপনি কোন আদর্শে বিশ্বাসী সেটা আমাদের পরিষ্কার হওয়া দরকার !
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন