মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মহানগর

দুর্নীতিমুক্ত ইউনিয়ন গঠনে ইউপি নির্বাচনে হাতপাখায় ভোট দিন -পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৭:১৯ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই আগামীকাল অনুষ্ঠিতব্য তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে হাতপাখায় ভোট দিয়ে দুর্নীতিমুক্ত ইউনিয়ন পরিষদ গঠনে এগিয়ে আসার আহবান জানিয়েছেন। তিনি বলেন, নিরপেক্ষ, অবাধ ও সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করুন। জনগণের ভোটাধিকার প্রয়োগের সুযোগ দিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।
আজ রোববার এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, নির্বাচনে মানুষের আস্থা ফিরিয়ে আনতে হলে নির্বাচন কমিশনসহ প্রশাসনের সক্রিয় ইতিবাচক ভূমিকা রাখতে হবে। নির্বাচনে সহিংসতা, প্রশাসনের নিষ্ক্রিয়তা ও কেন্দ্র দখলের ঘটনা নির্বাচন প্রক্রিয়া সম্পর্কে ভোট দাতাদের আস্থা নষ্ট করে এবং ভোটদানে নিরুৎসাহিত করে। জনগণ যাতে নির্বিঘেœ ভোট দিতে পারে তার জন্য নির্বাচন কমিশনের সক্রিয় ও সর্বোচ্চ উদ্যোগ কামনা করেন পীর সাহেব চরমোনাই। জনগণকেও দুর্নীতিমুক্ত প্রার্থীদের ভোট দিতে হবে এবং সন্ত্রাস ও মাস্তান প্রার্থীদের ভোটদান থেকে বিরত থাকতে হবে।
মহানগর দক্ষিণ : বিশিষ্ট দাঈ মুফতি যুবায়ের আহমদের নিখোঁজের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম। এক বিবৃতিতে তিনি বলেন, মুফতি যুবায়ের আহমদ একজন বিশিষ্ট দাঈ ও নিভৃতচারী আলেম। সমাজের পিছিয়ে পড়া মানুষের মাঝে দীনি শিক্ষার আলো ছড়িয়ে দিতে, অমুসলিমদের মধ্যে ইসলাম প্রচার এবং ধর্মান্তরিতদের ইসলামে ফিরিয়ে আনতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। অবিলম্বে তাকে পরিবারের কাছে ফিরিয়ে দিতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন