মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

চাঁদপুরে হ্যান্ডকাপসহ আসামির পলায়ন

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

চাঁদপুরে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর কাছ থেকে হ্যান্ডকাপসহ পালিয়ে গেছে এক আসামি। ওয়াসফিটে রেল লাইনে ব্যবহৃত চুরি যাওয়া ১৬টি ফিসপ্লেটের মধ্যে ১০টি উদ্ধারসহ দুই আসামিকে গত রোববার আটক করে পুলিশ। আটক দুই আসামির মধ্যে ১জন মোহন গাজী রেলওয়ে নিরাপত্তা বাহিনীর হাত থেকে হ্যান্ডকাফসহ পালিয়ে গেছে। আটককৃতরা হচ্ছে, শহরের কাঁচ্চা কলোনির জলিল গাজীর ছেলে মনির গাজী (৩০) ও মৃত রতন গাজীর ছেলে মো. মোহন গাজী (৩৩)। গত রোববার বিকেলে তাদেরকে বিশেষ অভিযানে আটক করলেও শেষ বিকেলে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে নিরাপত্তা প্রহরী মানিক গাজীকে ধাক্কা মেরে দুই চোর হ্যান্ডকাফসহ দৌড়ে পালিয়ে যায়। পরে নিরাপত্তা বাহিনীর সদস্যরা তাদেরকে তাড়া করলে চলন্ত অটোবাইকের সাথে ধাক্কা লেগে চোর মনির গাজী (৩০) পড়ে গিয়ে মাথা ফেটে আহত হয়। অপর চোর মোহন গাজী (৩৩) হ্যান্ডকাফসহ পালিয়ে যায়। রেলওয়ে নিরাপত্তা ইনচার্জ মো. খোরশেদ আলম সত্যতা স্বীকার করেছেন।
চাঁদপুর রেলওয়ে এলাকা ঘুরে ও রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সাথে আলাপকালে জানা যায়, ১২ সেপ্টেম্বর ভোর রাত ৪টার দিকে ফজর নামাজের পূর্বে রেলওয়ে ওয়াসফিট থেকে ফিসপ্লেটগুলো চুরি করে অটোবাইক যোগে শহরের মিশন রোড জাহাঙ্গীর ও নতুন বাজার এলাকার পুরাতন লোহা ব্যবসায়ী মুকবুলের নিকট ৯ হাজার ৬শ’ টাকায় বিক্রি করা হয়। বিষয়টি আটক দুই চোর পুলিশের কাছে স্বীকার করেছেন।
চাঁদপুর রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ইনচার্জ (হাবিলদার) মো. খোরশেদ আলম বলেন, নিরাপত্তা প্রহরী মানিক গাজীর প্রহরায় তারা ছিল। প্রস্রাব করার কথা বলে তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এদের মধ্যে মনির অটোবাইকের সাথে ধাক্কা লেগে মাথা ফেটে আহত হয় এবং মোহন গাজী পালিয়ে যায়। তাকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন