বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্ত্রীর পাহারায় কিশোরী ধর্ষণের অভিযোগ

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

ময়মনসিংহে স্ত্রীর পাহাড়ায় টানা পাঁচ মাস এক কিশোরী (১৪) কে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনা ময়মনসিংহ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সভাপতি হোসন আলী (৫০) কে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)-১৪। গত রোববার রাতে নগরীর কৃষ্টপুর এলাকা থেকে র‌্যাব-১৪ এই ধর্ষককে গ্রেফতার করে কোতোয়ালি মডেল থানায় সোপর্দ করে। এর আগে র‌্যাব-১৪’র কাছে লিখিত অভিযোগ দায়ের করেন ওই কিশোরীর পিতা।
পুলিশ জানায়, এ ঘটনায় ভিকটিমের পিতা (৫৩) বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। ওই মামলায় হোসেন আলী ও তার স্ত্রী তামান্না বেগম (১৯) কে আসামি করা হয়েছে। মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, নগরীর কৃষ্টপুর এলাকায় ভাড়া বাসায় থাকার সুবাদে প্রতিবেশি হোসেন আলী আমাদের বাসায় আসত। এ সুযোগে সে আমার কিশোরী মেয়ের (১৪) সাথে কথাবার্তা বলত। চলতি বছরের ১৫ জানুয়ারি সকালে হোসন আলীর তৃতীয় স্ত্রী তামান্না বেগম আমার মেয়েকে তাদের ঘরে ডেকে নিয়ে গিয়ে পূর্বপরিকল্পিত ভাবে সেভেন-আপের সাথে নেশা জাতীয় ঔষন সেবন করায়। এতে আমার মেয়ে অজ্ঞান হয়ে পড়লে তাকে ধর্ষণ করে মোবাইলে ভিডিও ধারণ করে হোসন আলী।
পরে এ ঘটনাটি প্রকাশ করলে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে কিশোরীকে তার সাথে নিয়মিত শারীরিক সম্পর্ক করতে বলে ধর্ষক। পরের দিন সকালে আবারও তামান্না বেগম ওই কিশোরীকে ডেকে এনে তার স্বামী হোসেন আলীর সাথে শারীরিক সম্পর্ক করতে দিয়ে ঘরের দরজা বন্ধ করে দিয়ে বাইরে বসে পাহাড়া দেয়। এইভাবে টানা ৫ মাস ওই কিশোরী কে ভিডিও ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে হোসেন আলী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন