শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাঁচবিবিতে পাঁচ বছরের শিশু ধর্ষণের অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২২, ৭:৫৯ পিএম

জয়পুরহাটের পাঁচবিবিতে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশি রবিউল ইসলাম(১৪ ) বিরুদ্ধে।শনিবার ( ২০ আগষ্ট ) দুপুরে পাঁচবিবি উপজেলার বাগজানার ঘোড়াপা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও ভুক্তভোগীর পারিবারিক সূত্রে জানা যায়, পাঁচবিবি উপজেলার ঘোড়াপা শিংলাপাড়া গ্রামের গাফ্ফারের বাড়ীর সঙ্গে দোকান আছে। গাফফার ও তার স্ত্রী একটি বিয়ের দাওয়াতে যায়। ঐ প্রতিবেশী ৫ বছরের এক শিশু কন্যা ৫ টাকার খাবার কিনতে গেলে এসময় বাড়ীতে কেউ না থাকার সুযোগে গাফ্ফারের ছেলে রবিউল শিশুটিকে ফুঁসলিয়ে দোকানের পিছনে বাড়ীর ভিতরে ঘরে নিয়ে মুখে গামছা পেচিঁয়ে ধর্ষণ করে রক্তাক্ত ক্ষতবিক্ষত করে।

শিশুটি রক্তাক্ত অবস্থায় মায়ের নিকট গিয়ে ঘটনাটি খুলে বললে শিশুটিকে পরিবারের লোকজন পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অবস্থার অবনতি দেখে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে। জয়পুরহাট হাসপাতালে শিশুটির অবস্থার আরো অবনতি হলে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করে। এদিকে বিষয়টি এলাকায় জানাজানি হলে রবিউল কৌশলে পালিয়ে যায়।

এ বিষয়ে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার বিষয়ে অভিযোগ পেয়েছি রাতে মামলাটি রেকর্ড করা হবে। আসামি ধরার চেষ্টা চলছে ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন