শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আ’লীগ জাহেলিয়াত থেকে মুক্তি পেতে বিএনপির দিকে চেয়ে আছে দেশপ্রেমিক জনতা

সিলেটে বিএনপির ভাইস চেয়ারম্যান ডা: জাহিদ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২১, ৫:৫০ পিএম

বিএনপির ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা: এ জেড এম জাহিদ হোসেন বলেন, আওয়ামী জাহেলিয়াত থেকে মুক্তি পেতে দেশপ্রেমিক জনতা বিএনপির দিকে চেয়ে আছে। শহীদ জিয়ার বিএনপিই দেশে ১ম বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিল। তাই গণতন্ত্রের উপর আঘাত আসলে জনগণ বিএনপির উপর ভরসা করে। জনগণের দাবীকে বাস্তবে রূপ দিতেই গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনের জন্য বিএনপি পুরোপুরি প্রস্তুতি গ্রহণ করছে। এর অংশ হিসেবেই বিএনপি দেশব্যাপী দল পুনর্গঠন প্রক্রিয়াকে দিয়েছে গুরুত্ব। শক্তিশালী সংগঠন ছাড়া আওয়ামী ফ্যাসিবাদের চ্যালেঞ্জ মোকাবেলা করা সম্ভব নয়। আর তৃনমূল বিএনপি শক্তিশালী হলে দলও শক্তিশালী হবে। কারণ তৃনমূল বিএনপিই হচ্ছে দলের প্রাণ। অক্টোবরের মধ্যেই অসমাপ্ত ওয়ার্ড সমূহ, ইউনিয়ন, পৌরশাখা ও উপজেলা বিএনপির সম্মেলন শেষ করতে হবে। নভেম্বরের মধ্যেই জেলা বিএনপির কাউন্সিল সম্পন্ন করতে হবে। আজ শনিবার সিলেট জেলা বিএনপি আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি। নগরীর একটি অভিজাত হোটেলের হলরুমে অনুষ্ঠিত সভায় জেলা আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দ, জেলার আওতাধীন সকল উপজেলা ও পৌর বিএনপির আহ্বায়কবৃন্দ ছিলেন উপস্থিত। সভায় জেলা ও উপজেলা নেতৃবৃন্দকে কাউন্সিল সম্পন্ন করার জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করা হয়।

বিশেষ অতিথির বক্তব্যে ডা: সাখাওয়াত হাসান জীবন বলেন, সরকারের সীমাহীন জুলুম নিপীড়ন উপেক্ষা করে বিএনপি এখনো স্বমহিমায় ঠিকে রয়েছে। বিএনপি একটি বড় দল। তাই এখানে নেতৃত্বের প্রতিযোগিতা থাকাটাই স্বাভাবিক। সেজন্য একটি ঐক্যবদ্ধ সুসংগঠিত তৃনমূল বিএনপি গড়ে তুলতে সবাইকে ভেদাভেদ ভুলে কাজ করতে হবে। জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদারের সভাপতিত্বে ও ১ম সদস্য আবুল কাহের চৌধুরী শামীমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা: সাখাওয়াত হাসান জীবন ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন।

সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মঈনুল হক চৌধুরী। সভায় উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এডভোকেট আব্দুল গাফফার, আব্দুল কাইয়ুম চৌধুরী, অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী, আব্দুল মান্নান, ফখরুল ইসলাম ফারুক, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মামুনুর রশীদ মামুন, ইশতিয়াক আহমদ সিদ্দিকী, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, সিদ্দিকুর রহমান পাপলু, মাজহারুল ইসলাম ডালিম, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী, আবুল কাশেম। উপজেলা ও পৌর আহ্বায়ক নেতৃবৃন্দের মধ্য থেকে উপস্থিত ছিলেন, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক এ কে এম তারেক কালাম, দক্ষিণ সুরমা উপজেলার আহ্বায়ক মোঃ তোফাজ্জল হোসেন, গোলাপগঞ্জ উপজেলা আহ্বায়ক ডা: আব্দুল গফুর, গোয়াইনঘাট উপজেলা আহ্বায়ক মোঃ ওসমান গণি, জকিগঞ্জ উপজেলা আহ্বায়ক কাওসার রশিদ বাহার, জৈন্তাপুর উপজেলা আহ্বায়ক এ বি এম জাকারিয়া, বিশ^নাথ উপজেলা আহ্বায়ক কমিটির ১নং সদস্য জালাল উদ্দিন চেয়ারম্যান, গোলাপগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক হাসান ইমাদ, জকিগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক ইকবাল আহমদ, বিয়ানীবাজার উপজেলা আহ্বায়ক নজরুল ইসলাম খান, বিয়ানীবাজার পৌর বিএনপির আহ্বায়ক নুরুল হুদা বাবুল, কানাইঘাট উপজেলা আহ্বায়ক আব্বাস উদ্দিন, কানাইঘাট পৌর বিএনপির আহ্বায়ক আবিদুর রহমান, ওসমানীনগর উপজেলা আহ্বায়ক জরিদ আহমদ, কোম্পানীগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ আলী আকবর, ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রতিনিধি ওয়াহিদুজ্জামান চৌধুরী সুফি, বিশ্বনাথ পৌর বিএনপি প্রতিনিধি আহমেদ নুর উদ্দিন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন