শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় পরিবার থেকেই দুই শিক্ষার্থীর করোনা আক্রান্তের দাবি

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১১:৪০ এএম

কুষ্টিয়ার খোকসায় এসএসসি পরীক্ষার্থীসহ এক বিদ্যালয়ের দুই শিক্ষার্থীর করোনা আক্রান্ত হয়েছে। উপজেলা সদরের খোকসা জানিপুর পাইলট বালিকা বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী আয়সা আক্তার মাইসা ও একই বিদ্যালয়ের নবম শ্রেণির অপর ছাত্রী ফারজানা হোসেন করোনা আক্রান্ত হন।

করোনা আক্রান্ত এসএসসি পরীক্ষার্থী আয়সা ২৫ সেপ্টেম্বর ও নবম শ্রেণির ছাত্রী ফারজানা ২৩ সেপ্টেম্বর পর্যন্ত শ্রেণিকক্ষে উপস্থিত ছিল। করোনা আক্রান্ত ছাত্রী ও তাদের পরিবারের আক্রান্তদের মধ্যে একজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে।

করোনা আক্রান্ত নবম শ্রেণির ফারজানার অভিভাবক আকমল হোসেন জানান, তার পরিবারে ৬ জন করোনা আক্রান্ত রোগী রয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা সংকটাপন্ন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ছালমা খাতুন জানান, দুই ছাত্রী সম্পর্কে চাচাত বোন। তাদের পরিবারের একাধিক করোনা পজেটিভ রোগী রয়েছেন।

ছাত্রীরা বাড়ি থেকে আক্রান্ত হয়েছে বলে তিনি দাবি করেন। করোনা আক্রান্ত ছাত্রীরা যেসব শ্রেণীতে পড়ে ওইসব শ্রেণির শিক্ষার্থীদের করোনা পরীক্ষা করোনোর চিন্তা করা হচ্ছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুজ্জামান বলেন, আক্রান্ত শিক্ষার্থীদের একজনের বয়স ১৬ অপরজনের ১৭ বছর। স্কুল চাইলে ওই শিক্ষার্থীরা যে শ্রেণিতে পড়ত সে শ্রেণির শিক্ষার্থীদের ফ্রি করোনা পরীক্ষা করানো যেতে পারে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাজমুল হক জানান, শিক্ষার্থীদের তথ্য ঢাকায় পাঠানো হয়েছে। তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন