বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জয়পুরহাটে শিশু অপহরণ মামলায় ২ জনের কারাদন্ড

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ৭:১৫ পিএম

জয়পুরহাটে শিশু অপহরণ মামলায় দুই কিশোরকে ৫ বছর করে কারাদন্ড দিয়েছে আদালত। এছাড়া তাদের ৩০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের কারাদন্ড দেওয়া হয়। বুধবার দুপুরে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক রুস্তম আলী এ রায় দেন ।

দন্ডপ্রাপ্তরা হলেন, কালাই উপজেলার মূলগ্রাম কসাইপাড়ার বাদেশের ছেলে মোশারফ (১৪) ও মূলগ্রাম মধ্যপাড়ার জামালের ছেলে সাবু (১৬)।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১৯ সালের ১৫ জুন জয়পুরহাটের কালাই উপজেলার মূলগ্রাম মধ্যপাড়ায় দ্বিতীয় শ্রেনীর ছাত্রী বাড়ির পাশের একটি মাঠে ঘাস কাটতে যায়। এসময় আসামীরা তাকে অপহরণ করে একটি বাগানে নিয়ে যায়। সেখানে ওই ছাত্রী চিৎকার করলে তারা গামছা দিয়ে মুখ বেধে রাখে। এসময় স্থানীয়রা বিষয়টি টের পেয়ে এগিয়ে আসলে তারা মেয়েটিকে ফেলে রেখে পালিয়ে যায়। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে কালাই থানায় একটি মামলা করেন। এ মামলার শুনানি শেষে বিজ্ঞ আদালত এ রায় দেয়।

আসামীদের বয়স ১৮ বছর না হওয়ায় তাদের যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন। ১৮ বছর পূর্ণ হলে তাদের জয়পুরহাট জেলা কারাগারে নিয়ে এসে অবশিষ্ট সাজাভোগ করার নির্দেশ দেওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন