রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বোমার আলামত মেলেনি তেজগাঁওয়ের বিস্ফোরণে: সিটিটিসি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২১, ৯:৫৩ এএম

রাজধানীর তেজগাঁওয়ে বিস্ফোরণের ঘটনায় বোমার কোনও আলামত পাওয়া যায়নি বলে জানিয়ে দিয়েছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি)। গতকাল শুক্রবার (০১ অক্টোবর) রাতে ঘটনাস্থল পরিদর্শন শেষে সিটিটিসি’র উপ-কমিশনার (ডিসি) আবদুল মান্নান বোমার আলামত না থাকার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘প্রাথমিকভাবে বিস্ফোরণের ঘটনায় বোমার কোনও আলামত পাওয়া যায়নি। আমাদের টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। কি কারণে বিস্ফোরণের ঘটনা ঘটেছে, এ বিষয়ে আহতদের কাছ থেকে জানার চেষ্টা চলছে।’

তেজগাঁও থানার অফিসার ইনচর্জ (ওসি) অপূর্ব হাসান বলেন, বিস্ফোরণের ঘটনায় আহত দু’জন শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন। ৬ তলা ভবনের ৩ তলায় বিস্ফোরণের ঘটনা ঘটে। কি কারণে বিস্ফোরণের ঘটনা ঘটেছে তা এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি। এ বিষয়গুলো খতিয়ে দেখা হচ্ছে। আহতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আহত দু’জন হচ্ছেন- ইয়াছিন (৩৫) ও জিতু (২৮)। তাদের শরীরের যথাক্রমে ৫০ ও ৬৫ ভাগ পুড়ে গেছে।

উল্লেখ্য, শুক্রবার (০১ অক্টোবর) রাত ৯টার দিকে রাজধানীর তেজগাঁওয়ের পূর্ব তেজতুরী বাজার এলাকার একটি বাসার তিনতলায় বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ব্যাচেলর বাসায় ভাড়া থাকা ২ জন আহত হন। বিস্ফোরণের পর থেকেই ঘটনার কারণ অনুসন্ধানে আইনশৃঙ্খলা বাহিনী তদন্ত শুরু করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন