শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বিদ্যুৎস্পৃষ্টে চালকের মৃত্যু

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

নোয়াখালীর সেনবাগে বাসার জানালা বন্ধ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার গাড়ি চালক আকিব হোসেন প্রকাশ লিটনের (৩২) মৃত্যু হয়েছে। তিনি পাশের কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের আবুল হাসেমের ছেলে। গত শুক্রবার রাত ১০টা ৪০ মিনিটের দিকে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দ্বিতীয় শ্রেনীর একটি নার্সেস কোয়াটার ভবনে ওই দুর্ঘটনাটি ঘটেছে। নিহত লিটনের স্ত্রী সুলতানা আক্তার রুমির অভিযোগ চিকিৎসা অবহেলার তার স্বামীর মৃত্যু হয়েছে। সেনবাগ থানার ওসির দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইকবাল হোসেন পটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার সকালে লিটন তার স্ত্রী ও ৪ বছরের একটি শিশু সন্তান ও স্ত্রীকে নিয়ে হাসপাতালের দ্বিতীয় শ্রেনীর একটি নার্সের কোয়াটারে ওঠেছিল। লাশ ময়না তদন্তের জন্য নোয়খালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় প্রাথমিকভাবে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
তবে, স্ত্রীর অভিযোগ চিকিৎসকদের দায়িত্ব অবহেলায় তার স্বামীর মৃত্যু হয়েছে। ময়না তদন্তে রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হবে।
সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মতিউর রহমান জানান, সে আমার গাড়ির ড্রাইভার ছিল। জানালা বন্ধ করতে গিয়ে অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলেই মারা যায় সে। চিকিৎসার অবহেলার বিষয়টি তিনি অস্বীকার করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন