বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আমির খানের জন্যই নাগা-সামান্থার বিচ্ছেদ, দাবী কঙ্গনার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২১, ১২:৩৩ পিএম

সম্প্রতি যৌথ বিবৃতির মাধ্যমে বিবাহ বিচ্ছেদ ঘোষণা করেছেন তেলুগু সুপারস্টার নাগা চৈতন‍্য এবং অভিনেত্রী সামান্থা প্রভু। চার বছরের বিবাহ বার্ষিকীর ঠিক আগেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন এই জনপ্রিয় জুটি। এর মধ্যেই গোটা বিষয়টি নিয়ে মুখ খুলেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। অভিনেত্রী সামান্থার বিচ্ছেদের জন্য বলিউড সুপারস্টার অভিনেতা আমির খানকেই দায়ী করেছেন অভিনেত্রী। সরাসরি নাম না করে এদিন আমিরকে ‘ডিভোর্স এক্সপার্ট’ বলেও আখ্যায়িত করেছেন কঙ্গনা।

নাগা-সামান্থার বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা লেখেন, ‘যখনি বিবাহ বিচ্ছেদ হয় দোষটা ছেলেদেরই থাকে। আমার কথা শোনা গোঁড়ামি মনে হতে পারে কিন্তু পুরুষ ও নারীর চরিত্রকে এভাবেই তৈরি করেছেন ঈশ্বর। যারা মেয়েদের জামাকাপড়রের মতো বারবার বদলাতে থাকে আর তারপর নিজেদের তাদের বন্ধু বলে দাবি করে তাদের প্রতি দয়া দেখানো বন্ধ করুন। হ‍্যাঁ, একশো জনের মধ্যে হয়তো একজন নারী দোষী হতে পারে। কিন্তু মিডিয়া সবসময়’

এখানেই থামেননি কঙ্গনা। দক্ষিণী তারকা নাগা-সামান্থার বিচ্ছেদের জন্য বলিউড সুপারস্টার আমির খানকে দায়ী করেছেন তিনি। তাকে ‘ডিভোর্স এক্সপার্ট’ তকমা দিয়ে কঙ্গনা বলেছেন, বহু মহিলা ও শিশুর জীবনের সর্বনাশ করেছেন এই তারকা। সম্প্রতি তার সঙ্গেই সাক্ষাৎ করেছিলেন নাগা চৈতন‍্য। তারপরেই দীর্ঘ ১০ বছরের প্রেম ও চার বছরের দাম্পত্য জীবনের ইতি।

কঙ্গনা বলিউড সুপারস্টারের নাম না করলেও কারোরই বুঝতে বাকি নেই যে তিনি আমির খানের কথা বলছেন। দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ার সঙ্গে বিচ্ছেদের পর লাদাখে লাল সিং চাড্ডা ছবির শুটিংয়ে নাগা চৈতন‍্যর সঙ্গে অভিনয় করেন তিনি। তাদের ছবিও ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। সেই প্রসঙ্গ তুলেই আমিরকে কটাক্ষ করলেন কঙ্গনা।

বলাইবাহুল্য অভিনেত্রীর এই পোস্টের পরেই ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় সোশ্যাল মিডিয়ায়। তবে নেটিজেনদের একাংশ মনে করছেন যেভাবে নাগা এবং সামান্থার বিবাহবিচ্ছেদ নিয়ে কঙ্গনা মন্তব্য করছেন, তা একেবারেই উচিত নয়।

উল্লেখ্য, ২০১৭ সালে গোয়াতে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন নাগা চৈতন‍্য ও সামান্থা। হিন্দু ও খ্রিস্টান দুই রীতিতেই বিয়ে করেছিলেন তারা। এই মুহূর্তে আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডার শুটিংয়ে ব‍্যস্ত নাগা চৈতন‍্য। অপরদিকে ওয়েব সিরিজ দিয়ে বলিউডে পা রেখেছেন সামান্থাও।

 

 

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Painfull Aronno Mi ৪ অক্টোবর, ২০২১, ৬:৩০ পিএম says : 0
কঙ্গনা মাল খেয়ে অবল তাবোল বকসে
Total Reply(0)
N A F I  S ツ ৪ অক্টোবর, ২০২১, ৬:৩০ পিএম says : 0
দুশ্চরিত্রা কঙ্গনা উগ্র সাম্প্রদায়িক
Total Reply(0)
আহমেদ আলো ৪ অক্টোবর, ২০২১, ৬:৩০ পিএম says : 0
কঙ্গনার মানসিক সমস্যা।। যে নতুন ইস্যু পেলেই তা নিয়া মাতামাতি করে - সে নিজেকে সবসময় আলোচনায় রাখতে চায়
Total Reply(0)
Abdullah Al Mamun ৪ অক্টোবর, ২০২১, ৬:৩০ পিএম says : 0
এ মহিলা কাজ মুসলমানদের বিরুদ্ধে কথা বলা,
Total Reply(0)
Hasan Arafat ৪ অক্টোবর, ২০২১, ৬:৩১ পিএম says : 0
এই মহিলা উগ্র হিন্দুত্ববাদী জঙ্গি। সে ভারতের মুসলিম দের বিরুদ্ধে সবসময়ই সোচ্চার।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন