শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

পদ্মা ব্যাংকের টাঙ্গাইলের স্থানান্তরিত শাখার আনুষ্ঠানিক উদ্বোধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২১, ৮:১৭ পিএম

তাঁতের শাড়ি আর চমচমের জন্য বিখ্যাত টাঙ্গাইলের গ্রাহকদের লেনদেন আরও সহজ করতে পদ্মা ব্যাংক লিমিটেড কাজ করছে নিরলস।এই সেবা অব্যাহত রাখতে সম্প্রতি টাঙ্গাইল পৌরসভার মসজিদ রোডের এস আর প্লাজায় নিজেদের শাখা স্থানান্তর করেছে ব্যাংকটি। সবধরনের আধুনিক ব্যাংকিং সেবা পাওয়া যাবে এই শাখায়।

গতকাল (সোমবার) পদ্মা ব্যাংকের এই স্থানান্তরিত শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো.এহসান খসরু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল পৌরসভার মেয়র সিরাজুল হক আলমগীর। পদ্মা ব্যাংক-এর চিফ অপারেটিং অফিসার জাবেদ আমিন, মানবসম্পদ বিভাগের প্রধান এম আহসান উল্লাহ খান, ক্লাস্টার হেড সেলিমা বেগম, টাঙ্গাইল শাখার ম্যানেজার সৈয়দ নাজমুল বারী-সহ ব্যাংকের অন্যান্য বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও সাংবাদিকরা স্থানান্তরিত শাখা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পদ্মা ব্যাংক লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো.এহসান খসরু মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যার ৭৫তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য শুরু করেন। বঙ্গবন্ধুর উন্নয়ন চিন্তা ও অর্থনৈতিক দর্শন বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রতি পূর্ণ আস্থা ব্যক্ত করে পদ্মা ব্যাংককে সামনে এগিয়ে নিয়ে যাবার অঙ্গীকার করেন এহসান খসরু। এই সময় তিনি বলেন,পরিচালনা পর্ষদের সঠিক নির্দেশনা ও সকলের শ্রমের ফলেই এগিয়ে চলেছে ব্যাংকটি।

চলমান কোভিড মহামারীতে ব্যাংকের যেসব কর্মকর্তা-কর্মচারী প্রতিনিয়ত আক্রান্ত হওয়ার ঝুঁকি সত্ত্বেও ‘ফ্রন্ট ফাইটার’ হিসেবে ব্যাংকিং সেবা সচল রেখেছেন তাদেরকে ধন্যবাদ জানান ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক। এই সময় তিনি নতুন “মার্কেটিং এডভাইজার” কনসেপ্ট-এর মাধ্যমে আমানত সংগ্রহের বিশেষ কর্মসূচী ঘোষণা করেন। গ্রাহকদের আস্থা অর্জন করে আমানত সংগ্রহের দিকে মনযোগী হতে কর্মকর্তাদের বিভিন্ন দিক নির্দেশনা দেন মো.এহসান খসরু।

চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৫৮টি শাখার মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন