বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

খানাখন্দে বেহাল পঞ্চগড় পৌর সড়ক

চরম দুর্ভোগে পথচারী

পঞ্চগড় জেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

পঞ্চগড় পৌরসভার একাধিক সড়ক খানাখন্দ। ফলে পৌরবাসীর যাতায়াতে ভোগান্তি বাড়ছে। জনগুরুত্বপূর্ণ সড়কে বড় বড় গর্ত সৃষ্টি হয়ে চলাচল অনুপযোগী হয়ে পড়েছে। যে কারণে প্রতিনিয়ত দুর্ভোগে পড়েছেন সাধারণ মানুষ। এভাবে পড়ে থাকলেও সংষ্কারের কোনো উদ্যোগ নেয়নি পৌর কর্তৃপক্ষ।
সরেজমিনে দেখা যায়, সিনেমা হল থেকে রাজনগর খালপাড়া, বকুলতলা ও বানিয়াপাড়া থেকে কমিউনিটি সেন্টার, বানিয়াপাড়া থেকে নিউমার্কেট হয়ে মহিলা কলেজ রোড, সিটি হাসপাতাল থেকে ইসলামবাগ মসজিদ, রওশনাবাগ থেকে মহিলা কলেজ, রওশনাবাগ থেকে নুরুল আলা মাদরাসা, বৈশাখী মোড় হয়ে উপজেলা পরিষদ, এলজিইডি গেট ও কালেক্টরেট স্কুল থেকে পশ্চিম মিঠাপুকুর ও তুলারডাঙ্গা এ সড়কগুলোতে অসংখ্য ছোট-বড় গর্ত ও কার্পেটিং ওঠে ইটের খোয়া বের হয়ে গেছে।
মসজিদপাড়া এলাকার আব্দুল্লাহ আল মামুন বলেন, সড়কে অনেক কষ্ট করে চলাচল করছি। কয়েক বছর ধরে সংষ্কার করা হয়নি। সংস্কারের অভাবে সড়কগুলো চলাচলের প্রায় অনুপযোগী হয়ে পড়েছে।
তুলারডাঙ্গা এলাকার ওলিয়ার রহমান বলেন, দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়ায় সড়কে খানাখন্দে ভরে গেছে। বর্তমান অবস্থা এতটাই খারাপ যানবাহন তো দুরের কথা পথচারীও হেঁটে যাতায়াত করতে পারছে না।
এ প্রসঙ্গে পৌরসভার সহকারী প্রকৌশলী প্রনব চন্দ্র দে জানান, তহবিল না থাকায় সড়কগুলো সংস্কার করা যাচ্ছেনা, তবে বরাদ্দ আসলেই সংস্কার কাজ শুরু করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন