শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ডিজিটাল সেবা এখন জনগণের দোরগোড়ায়

প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ এমপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ৭:০৬ পিএম

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেন, সেবা সহজীকরণই ডিজিটাল সেবার মূল লক্ষ্য। তিনি বলেন, প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে ডিজিটাল সেবা এখন জনগণের দোরগোড়ায়।

প্রবাসী মন্ত্রী বলেন, প্রবাসী কর্মীদের কল্যাণে দ্রুততম সময়ে সরকারি সকল সেবা প্রদান নিশ্চিত করতে হবে। তিনি বলেন, সেবা যত ডিজিটাল হবে দেশের মানুষ তত উপকার পাবে। জনগণকে যথাযথ সেবা প্রদান করলে বঙ্গবন্ধু ও ৩০ লাখ শহীদের প্রতি কৃতজ্ঞতা জানানো হবে।

মাইগভ র‌্যাপিড ডিজিটাইজেশন পদ্ধতিতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের ডিজিটাইজড সেবাসমূহের সার্ভিস ভ্যালিডেশন এন্ড ইন্টিগ্রেশন ওয়ার্কশপে প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে তিনি আজ বুধবার এসব কথা বলেন। একসেস টু ইনফরমেশন (এটুআই) এর সহযোগিতায় প্রবাসী কল্যাণ ভবনের ‘বিজয় ৭১’ হলরুমে মন্ত্রণালয় আয়োজিত দিনব্যাপী এ কর্মশালায় সভাপতিত্ব করেন মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন।

এতে আরো উপস্থিত ছিলেন ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড এর মহাপরিচালক মো. হামিদুর রহমান, জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক মো. শহীদুল আলম এনডিসি, বোয়েসেলের ব্যবস্থাপনা পরিচালক মো. বিল্লাল হোসেন, মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জয়নাল আবেদীন মোল্লা, মো. আব্দুল মান্নান, বেগম মাকসুরা নূর এনডিসি, যুগ্মসচিব নাসরীন জাহান, প্রবাসী কল্যাণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদুল হক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন