রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

পবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

দুমকি (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ৩:১৩ পিএম

দেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো গুচ্ছ পদ্ধতিতে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা।দেশের মোট ২০টি বিশ্ববিদ্যালয়ে একযোগে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।রোববার (১৭ অক্টোবর) দুপুর ১২টায় পরীক্ষা শুরু হয়ে,চলে দুপুর ১টা পর্যন্ত।অন্যান্য বিশ্ববিদ্যালয়ের সাথে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মূল ক্যাম্পাসে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হয়।
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ পদ্ধতিতে ‘এ ইউনিটে’র পরীক্ষায় অংশ নেয় ৩৪২৩ জন পরীক্ষার্থী।
রোববার সকাল থেকেই পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কেন্দ্রে ভিড় করে শিক্ষার্থীরা।বাহিরে অপেক্ষা করে শিক্ষার্থীদের সাথে আসা স্বজনরা।
করোনা স্বাস্থ্যবিধি মেনে এবং আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্যাপক উপস্থিতিতে অনুষ্ঠিত হয় পরীক্ষা।পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মোট ৯৫টি কক্ষে পরীক্ষা অনুষ্ঠিত হয়।
এদিকে দুপুর ১২টায় শুরু হওয়া পরীক্ষায় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড.স্বদেশ চন্দ্র সামন্ত বিভিন্ন পরীক্ষার হল সমূহ পরিদর্শন করেন। পরিদর্শন কালে তিনি সাংবাদিকদের বলেন অত্যন্ত সুষ্ঠু পরিবেশে আজকের পরীক্ষা অনু্ষ্ঠিত হচ্ছে।
উল্লেখ্য,আগামী ২৪ অক্টোবর ‘বি’ ইউনিট এবং ১লা নভেম্বর ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা বিশ্ববিদ্যালয়ের মূল ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন