বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়া থেকে অপহৃত স্কুল ছাত্রী মানিকগঞ্জে উদ্ধার গ্রেফতার ১

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ২:২৫ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া থেকে অপহৃত ৬ষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্রী (১২) কে মানিকগঞ্জ থেকে উদ্ধার অপহরণকারী সানজিম আলম সাগর (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। সাগর মঠবাড়িয়া পৌর শহরের শাম্মী বিউটি পার্লারের স্বত্তাধীকারি শাম্মী আক্তারের ছেলে।

থানা পুলিশ ও মামলা সূত্রে জানাযায়, ওই স্কুল ছাত্রী প্রাইভেট পড়তে আসা-যাবার পথে সানজিম আলম সাগর নিয়মিত উত্যক্ত করে আসছিলে। একপর্যায় ১২ অক্টোবর (মঙ্গলবার) সকালে ওই ছাত্রী প্রাইভেট পড়তে যাবার সময় সাগর ও অজ্ঞাত ২/৩ ব্যক্তি জোর করে মোটর সাইকেলে উঠিয়ে মানিকগঞ্জ শহরে নিয়ে যায়। সেখান তারা স্কুল ছাত্রীকে বিভিন্ন বাসায় আটকে রেখে ধর্ষণ করে।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, ওই স্কুলছাত্রীর মা বাদি হয়ে মঠবাড়িয়া থানায় অপহরণের অভিযোগ এনে সানজিম আলম সাগর ও অজ্ঞাত ২/৩ ব্যক্তির বিরুদ্ধে মামলা করেন। থানা পুলিশ প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে স্থান নিশ্চিত হয়ে শিবালয় থানা পুলিশের সহযোগিতায় মানিকগঞ্জ শহরের একটি বাসা থেকে স্কুল ছাত্রীকে উদ্ধার এবং অপহাণকারী সাগরকে গ্রেফতার করে মঠবাড়িয়া থানায় নিয়ে আসে। গ্রেফতারকৃত সাগর ও উদ্ধারকৃত স্কুলছাত্রীকে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন