বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খেলাধুলা

ম্যানচেস্টার ইউনাইটেড কিনবে আইপিএলের দল!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ২:০৮ পিএম

২০২২ সালের আইপিএলে বাড়ছে দুটি দল। আর এ দুটি দলের মালিকানা বিক্রির জন্য দরপত্র আহ্বান করেছে আইপিএল কর্তৃপক্ষ। বেশ কয়েকটি প্রতিষ্ঠান আগ্রহ দেখিয়েছে। এর মধ্যে শোনা যাচ্ছে ইংলিশ ফুটবর ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড কিনতে চায় আইপিএলের নতুন দলের মালিকানা। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে এ খবর।

ম্যানচেস্টার ইউনাইটেডের মালিক হলো আমেরিকার ধণাঢ্য পরিবার গ্ল্যাজার ফ্যামিলি। টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে তৃতীয় পক্ষের মাধ্যমে আইপিএলের দল কেনার দরপত্র কিনেছে তারা। তারা তাদের রিপোর্টে আরো জানিয়েছে, আইপিএল কর্তৃপক্ষ তাদের দরপত্র বিক্রির সময়সীমা বাড়িয়েছে শুধুমাত্র গ্ল্যাজার ফ্যামিলির আগ্রহের কারণে। গত ৫ অক্টোর এ সময়সীমা শেষ হওয়ার কথা ছিল।

কমপক্ষে ২৫০০ কোটি রূপির মালিক হলেই আইপিএলের দরপত্র কেনা যাবে। এখন পর্যন্ত বেশ কয়েকটি ভারতীয় বড় প্রতিষ্ঠান আগ্রহ দেখিয়েছে। এখন নতুন করে যোগ হলো ম্যানচেস্টার ইউনাইটেডের মালিক।
টাইমস অব ইন্ডিয়া তাদের প্রতিবেদনে বলেছে, গ্ল্যাজার ফ্যামিলি এখন আইপিএলে দল কেনার জন্য নিলামে অংশ নিক আর না নিক, কিন্তু তারা যে আইপিএলের প্রতি আগ্রহ দেখিয়েছে এটাই অনেক কিছু।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন