শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করায় যুবক গ্রেফতা

রাঙ্গাবালী (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২১, ১২:০৬ এএম

প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে ছড়ানোর অভিযোগে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় মহিউদ্দিন বয়াতী (৩০) নামের এক মোটরসাইকেল চালককে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের সøুইস বাজার থেকে তাকে আটক করে চরমোন্তাজ তদন্ত কেন্দ্রের পুলিশ। পরে গতকাল শনিবার সকালে রাঙ্গাবালী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা নিয়ে আদালতে পাঠানো হয়। গ্রেফতার মহিউদ্দিন বয়াতী উত্তর চরমোন্তাজ গ্রামের হালিম বয়াতীর ছেলে।
জানা গেছে, টিকটকের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে নিজের ফেসবুকে প্রকাশ করে মহিউদ্দিন, এমন অভিযোগ এনে গত শুক্রবার সন্ধ্যায় স্থানীয় ছাত্রলীগ-যুবলীগের নেতারা তাকে চরমোন্তাজ সøুইস বাজারে আটক করে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে মহিউদ্দিনকে চরমোন্তাজ তদন্তকেন্দ্রে নিয়ে আসেন।
এরপর শনিবার সকালে চরমোন্তাজ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল খান বাদী হয়ে রাঙ্গাবালী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।
রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান জানান, মহিউদ্দিন বয়াতীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় একটি মামলা হয়েছে। এই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন