মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নালিতাবাড়ীতে ৬৪ বোতল বিদেশি মদসহ ২ যুবক গ্রেফতার করেছে র‌্যাব-১৪

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২১, ৫:৩৩ পিএম

শেরপুরের নালিতাবাড়ীতে অভিযান চালিয়ে দুই যুবককে ৬৪ বোতল বিদেশি মদসহ গ্রেফতার করেছে র‌্যাব-১৪। ২৪ অক্টোবর রবিবার সকালে উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের আন্ধারুপাড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, সদর উপজেলার চান্দেরনগর মাইজপাড়া গ্রামের রওশেদ আলীর ছেলে মো. খোরশেদ আলম (৩৭) ও নালিতাবাড়ী উপজেলার আন্ধারুপাড়া গ্রামের জুলফিকার আলী ভূট্টুর ছেলে মো. আব্দুল আজিজ (৩২)।

র‌্যাবের প্রেস রিলিজ সূত্রে জানা যায়, গোপন সূত্রে সংবাদের ভিত্তিতে রবিবার সকাল সাড়ে ৯টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল নালিতাবাড়ী উপজেলার আন্ধারুপাড়া গ্রামের বারোমারী মিশন মোড় সংলগ্ন শ্যামল চিসিমের চায়ের দোকানের সামনে অভিযান চালায়। ওইসময় ৬৪ বোতল ভারতীয় রয়েল স্টেজ ব্র্যান্ডের মদসহ খোরশেদ আলম ও আব্দুল আজিজকে আটক করে র‌্যাব সদস্যরা। উদ্ধারকৃত বিদেশি মদের আনুমানিক মূল্য ৬৪ হাজার টাকা।

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় মাদক আইনের মামলা দায়ের করা হয়েছে। একইদিন দুপুরে তাদের নালিতাবাড়ী থানায় সোপর্দ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন