বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

লালপুরে নৌকা প্রতিকের প্রার্থী বাতিলের দাবি

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২১, ৮:৩২ পিএম

নাটোরের লালপুর উপজেলার দুয়ারিয়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত (নৌকা প্রতিকের) প্রার্থী পরিবর্তনের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী। রবিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা দুয়ারিয়া ইউপির কনসনগর বাজার লালপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আতাউর রহমান জার্জিজ এর নেতৃত্বে এই কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তরা বলেন,‘একজন দুর্নীতিবাজ ও জন বিচ্ছিন্ন অযোগ্য চেয়ারম্যান নুরুল ইসলাম লাভলুকে পুনরায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে। তার বিরুদ্দে এলজিএসপি প্রকল্পে আনিয়ম সহ একাধিক দুর্নীতির অভিযোগ রয়েছে। তার প্রর্থী বাতিল করা না হলে নৌকার পরাজয় নিশ্চিত। তাই দ্রুত নুরুল ইসলাম লাভলুর মনোনয়ন বাতিল করে আওয়ামী লীগের ত্যাগী নেতা ও যোগ্য চেয়ারম্যান প্রার্থী লালপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আতাউর রহমান জার্জিজ কে মনোনয়ন দেওয়ার দাবি জানান এলাকাবাসী।
এসময় দুয়ারিয়া ইউনিয়ন আ.লীগের সদস্য মজনু, ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সোহান খান, সাবেক সভাপতি মিজানুর রহমান লিটনসহ এলাকাবাসী ও আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন