শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

চাটখিলে ৫ লাখ টাকা লুটের অভিযোগ

চাটখিল (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ১২:০৭ এএম

নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বানসা জম্মাদ্দার বাড়ির প্রবাসী খোরশেদ আলমের অনুপস্থিতে তার বিল্ডিয়ের তালা ভেঙে দিনে দুপুরে নগদ ২ লাখ টাকা, স্বর্ণালংকারসহ ৫ লাখ টাকার মালামাল লুট করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এই ব্যাপারে প্রবাসী খোরশেদ আলম গত শনিবার বিকেলে ৪ জনের নামসহ অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামি করে চাটখিল থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে জানা যায়, খোরশেদ আলম জরুরি কাজে গত বুধবার তার বসত ঘরে তালা দিয়ে চট্রগ্রাম যান। শুক্রবার দুপুরে জুমার নামাজের সময়ে তালাক প্রাপ্ত স্ত্রী জাহানারা ও শ্যালক আবদুল কাদেরের নেতৃত্বে ৫/৬জনের একটি সংঘবদ্ধ দল তার ঘরের তালা ভেঙে ঘরে ডুকে সোকাইজের তালা ভেঙে নগদ ২লাখ টাকা, তার বর্তমান স্ত্রীর সাড়ে ৩ভরি স্বর্ণালংকার সহ ৫লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এসময় তার পাশের ঘরের এক ভাবি দেখতে পেয়ে তাদের কে বাধা দিতে গেলে তারা তাকে প্রাণনাশের হুমকি দিয়ে ঘটনা স্থল ত্যাগ করে।

ঘটনা শুনে খোরশেদ আলম চট্রগ্রাম থেকে বাড়িতে এসে ঘরে ডুকে আসবাবপত্র এবং সোকাইজ সহ সবকিছু এলোমেলো দেখতে পান এবং ঘটনাস্থল স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গকে এনে দেখান। পরে তিনি থানায় অভিযোগ
দায়ের করেন।
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে জানান, ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন