শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

অধ্যক্ষ’র অপসারণ ও শাস্তির দাবিতে মানববন্ধন

প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার নব কিশলয় হাইস্কুল অ্যান্ড গার্লস কলেজের অধ্যক্ষ’র অপসারণ ও শাস্তির দাবিতে মানববন্ধন, জুতা-ঝাড়ু মিছিল করেছেন অভিভাবকসহ এলাকাবাসী। গতকাল শনিবার দুপুরে উপজেলার মঠেরঘাট এলাকার রূপগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ের সামনে এ মানববন্ধন ও জুতা-ঝাড়ু মিছিল বের করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন, নব কিশলয় হাইস্কুল অ্যান্ড গার্লস কলেজের সহকারী প্রধান শিক্ষিকা আক্তারুন্নেছা, স্কুল পরিচালনা কমিটির সাবেক সদস্য ওসমান গনি বাবুল, কমিটির সদস্য মফিজুল ইসলাম বেপারী, অভিভাবক জামাল হোসেন, আলমগীর কবির শাওন, জাফর মোল্লা, হাওয়া বেগম, জয়নাল মিয়া, আব্দুস সালাম, সাদেক হোসেন, মনোয়ারা বেগম প্রমুখ। মানববন্ধনে বক্তারা বলেন, নব কিশলয় হাইস্কুল অ্যান্ড গার্লস কলেজের অধ্যক্ষ নজিবুর রহমানের দেয়া কুপ্রস্তাবে রাজি না হওয়ায় অন্যায়ভাবে সহকারী প্রধান শিক্ষিকা আক্তারুন্নেছাকে বরখাস্ত করা হয়। এছাড়া নজিবুর রহমানের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি, স্বেচ্ছাচারিতা, নারী হয়রানিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। এ অধ্যক্ষ’র কারণে নব কিশলয় হাইস্কুল অ্যান্ড গার্লস কলেজের পরিবেশ নষ্ট হয়ে যাচ্ছে। অবিলম্বে অধ্যক্ষ নজিবুর রহমানের অপসারণ ও শাস্তি দিতে হবে। তা না হলে আরো কঠোর আন্দোলনের কর্মসূচি পালন করবে এলাকাবাসী। এছাড়া অধ্যক্ষ’র সহযোগিতায় যে পকেট কমিটি করা হয়েছে তাও বাতিল করতে হবে। মানববন্ধন শেষে অধ্যক্ষ নজিবুর রহমানের অপসারণ ও শাস্তির দাবিতে বিভিন্ন স্লোগানে জুতা ও ঝাড়ু মিছিল বের করেন এলাকাবাসী। মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
পলাতক আসামি গ্রেফতার
রূপগঞ্জে হত্যা ও মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি রুবেল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার ভোরে উপজেলার তারাব পৌরসভার নোয়াপাড়া লঞ্চঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রুবেল হোসেন চনপাড়া এলাকার রতন হাওলাদারের ছেলে। রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) একেএম মাহবুবুল আলম জানান, গত ৬ মাস আগে ফেনসিডিলসহ রুবেল হোসেনকে আটক করে রূপগঞ্জ থানা পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালত ২ বছরের সাজা প্রদান করে। পরে জামিনে বের হয়ে এসে আর হাজির হয়নি। পরে আবারো রুবেল মিয়াকে দুই বছরের সাজা প্রদান করা হয়। এছাড়া চনপাড়ার আলোচিত মনির হত্যামামলার এজাহারভুক্ত আসামি রুবেল হোসেন। শনিবার ভোরে নোয়াপাড়া লঞ্চঘাট এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।
তিন মাদক বিক্রেতা গ্রেফতার
রূপগঞ্জে পৃথক স্থানে অভিযান পরিচালনা করে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকার শনিবার ভোর রাতে উপজেলার তারাব ও কাঞ্চন চরপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার তারাব পৌরসভার তারাব এলাকার মৃত কামাল উদ্দিনের ছেলে জাহিদ, মৃত রমিজ উদ্দিনের ছেলে নুর হোসেন ও কাঞ্চন চরপাড়া এলাকার মৃত ইউছুব আলীর ছেলে আরমান। রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল্লাহ জানান, জাহিদ, নুর হোসেন ও আরমান তাদের নিজ নিজ এলাকায় গাঁজা ও ইয়াবার ব্যবসা করে আসছে। শনিবার ভোর রাতে অভিযান পরিচালনা করে জাহিদ, নুর হোসেনের কাছ থেকে ২০০ গ্রাম গাঁজা ও আরমানের কাছ থেকে ৩০ পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন