সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

মাজার থেকে ফেরার পথে আহত যুবকের মৃত্যু

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

গাজীপুরের শ্রীপুরে মাজারের অনুষ্ঠান শেষে নিজ বাড়িতে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত শফিকুল ইসলাম রুমান চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত সোমবার রাত পৌনে বারোটার দিকে ঢাকার একটি হাসপাতালে মারা যান তিনি। নিহত শফিকুল ইসলাম রুমান (৪০) উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেংরা গ্রামের হোসাইন আলী আকন্দের ছেলে।
নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, গত রোববার দিবাগত রাতে উপজেলার বরমী ইউনিয়নের সাতখামাইর চেরাগ আলী মাজারে সাপ্তাহিক অনুষ্ঠান হয়। সেখানে অংশগ্রহণ করে বারোটার দিকে নিজ মোটরসাইকেল যোগে বাড়িতে ফিরছিলেন রুমান। মাওনা-বরমী আঞ্চলিক সড়কের তেলিহাটি ইউনিয়ন ভুমি অফিসের পূর্ব পাশে পৌঁছলে পেছন দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রাক তার মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মাথায় ও পায়ে আঘাত পেয়ে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়। শারীরিক অবস্থা খারাপের দিকে গেলে প্রথমে ময়মনসিংহ পরে ঢাকায় পাঠানো হয়। গতরাতে হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রুমান।
শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন, খবর পেয়ে ওই রাতেই ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি উদ্ধার করা হলেও চালক পালিয়ে যায়। এ ঘটনায় পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন