বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নারী সাংবাদিক মনিকে মারধর ও হামলার ঘটনার মূলহোতা গ্রেপ্তার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ৪:৩৪ পিএম

ফতুল্লায় নারী সাংবাদিক মনি ইসলামকে মারধর ও হামলার ঘটনার মূলহোতা হাজী ওসমান গণি (৩৮) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার গভীর রাতে ফতুল্লা থানার আকবর নগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে হাজী ওসমান গনিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ওসমান গণি নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন আকবর নগর এলাকার হাজী সামাদ আলী এর ছেলে। র‌্যাব ১১’র অধিনায়ক লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা বুধবার (২৭ অক্টোবর) এ তথ্য জানান ।

লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা জানান, গত ২৩ অক্টোবর ফতুল্লার বক্তাবলী এলাকায় সংবাদ সংগ্রহ করতে গিয়ে দুস্কৃতিকারীদের হামলার শিকার হন বেসরকারি টেলিভিশন আনন্দ টিভির নারী সাংবাদিক মনি ইসলাম (২৬)। ওই নারী সাংবাদিক হামলাকারীরা তাদের এলাকায় খবর সংগ্রহ করতে দেখে উস্কানীমূলক বিরূপ মন্তব্য করে এবং তার সাথে অসদাচরণ করে।

ভুক্তভোগী সাংবাদিক এ অসদাচরণের প্রতিবাদ করলে দুস্কৃতকারীরা তাকে মারধর শুরু করে এবং একপর্যায়ে তার পেটে লাথি মেরে গুরুতরভাবে আহত করে। আক্রান্ত নারী সাংবাদিককে উক্ত হামলা থেকে রক্ষার চেষ্টা করলে এশিয়ান টিভির ক্যামেরাম্যান আবু বক্করসহ মোট দুইজন হামলাকারীদের হামলা ও লাঞ্চনার শিকার হন।
হামলাকারীরা ভুক্তভোগী নারী সাংবাদিকের মোবাইল ফোন, মাইক্রোফোন ও হ্যান্ডি ক্যামেরা কেড়ে নেয়। পরবর্তীতে হামলার শিকার হওয়া আহত নারী সাংবাদিক ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা গ্রহণ শেষে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

এ চাঞ্চল্যকর হামলার ঘটনাটি র‌্যাব-১১ এর একটি গোয়েন্দা দল ছায়া তদন্ত ও নিবিড় অনুসন্ধান শুরু করে ঘটনার সত্যতা খুঁজে পায় এবং হামলাকারী চক্রের মূলহোতা হাজী ওসমান গণিকে গ্রেপ্তার করে।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত ওসমান গণিকে সংশ্লিষ্ট মালার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন