শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

লক্ষ্মীপুর সাংবাদিক ফোরাম ঢাকার নতুন কমিটি

লিটন সভাপতি, সুমন সম্পাদক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ১১:৩২ পিএম

লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ফোরাম ঢাকার নতুন কমিটি গঠন করা হয়েছে। গতকাল শুক্রবার (২৯ অক্টোবর) রাজধানীর সেগুনবাগিচার একটি রেস্তোরাঁয় (সেগুন) দ্বি-বার্ষিক সাধারণ সভায় সাধারণ সদস্যদের প্রত্যক্ষ ভোটে সর্বসম্মতিক্রমে দুই বছর মেয়াদে কমিটি গঠন করা হয়। নতুন কমিটিতে দৈনিক সারাবাংলার সিনিয়র রিপোর্টার জাকির হোসেন লিটন সভাপতি ও আমাদের সময়ের শিফট ইনচার্জ আলী ইমাম সুমন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সংগঠনের সভাপতি খুরশীদ আলমের সভাপতিত্বে সভায় উপদেষ্টা গোলাম মহিউদ্দীন খান, বখতিয়ার রানা, নুরুল ইসলাম খোকন ও হারুনের রশিদ বক্তব্য রাখেন। নির্বাচন কমিশনের পক্ষে সংগঠনের উপদেষ্টা গোলাম মহিউদ্দীন খান নির্বাচন পরিচালনা করেন।

নতুন কমিটিতে সিনিয়র সহ সভাপতি পদে এস এম মোরশেদ (অপরাধ বিচিত্রা), সহ সভাপতি কাজী হাবিব (কালবেলা) ও নজির আহমেদ (মুক্ত খবর), যুগ্ম সাধারণ সম্পাদক পদে রিয়াদ হোসেন (দ্য বিজনেস স্ট্যান্ডার্ড), আহম্মদ ফয়েজ (নিউ এইজ) ও মাজেদুল নয়ন (বার্তা২৪), সাংগঠনিক সম্পাদক পদে আরিফুর রহমান (প্রথম আলো), সহ-সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন চৌধুরী (বাংলাদেশের খবর), কোষাধ্যক্ষ সাইফ সুজন (বনিক বার্তা), দপ্তর সম্পাদক মো. ইব্রাহিম (ভোরের কাগজ), প্রচার সম্পাদক মাঈন উদ্দিন আরিফ (ইত্তেফাক), প্রকাশনা সম্পাদক জুনায়েদ শিশির (রাইজিং বিডি), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক বেলায়েত হোসাইন (সময় টিভি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হক ফারুক আহমেদ (যুগান্তর) এবং নির্বহী সদস্য পদে জিয়া চৌধুরী (দ্য বিজনেস স্ট্যান্ডার্ড), মাহমুদ মানজুর (বাংলা ট্রিবিউন), জাহাঙ্গীর হোসেন (বাংলাভিশন), নিলয় মামুন (ইত্তেফাক), রাশেদ শাহেদ (বাংলাদেশ প্রতিদিন), আলেয়া বেগম আলো (কচিপাতা) ও ছালেহা বেগম (ইউনাইটেড নিউজ২৪) নির্বাচিত হয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন