রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজার সাবেক ছাত্র লীগ নেতা মুনাফ সিকদার গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় মেয়র মুজিবুর রহমান সহ ১৩ জনের বিরুদ্ধে মামলা

প্রতিবাদে কক্সবাজার শহর অচল

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ৭:০২ পিএম | আপডেট : ৭:২৬ পিএম, ৩১ অক্টোবর, ২০২১

কক্সবাজার জেলা ছাত্র লীগের সাবেক নেতা ও বর্তমান যুবলীগ নেতা মোনাফ সিকদার গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় কক্সবাজার

পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানকে প্রধান আসামী করে ১৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
মামলাটি ৩১ অক্টোবর রোববার বিকেলে কক্সবাজার সদর থানায় দায়ের করা হয়। মারাত্মকভাবে আহত হয়ে ছাত্রলীগের সাবেক ওই নেতা এখন ঢাকায় চিকিৎসাধিন আছেন।

গত ২৭ অক্টোবর রাত সাড়ে নয়টার দিকে সৈকতের সুগন্ধা পয়েন্টে কয়েকজন মুখোশ পরা অস্ত্রধারী তাকে গুলি করলে তিনি মারাত্মকভাবে আহত হন। মুনাফ সিকদারকে প্রথমে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হলেও উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন গত বুধবার রাত সাড়ে নয়টার দিকে ৫/৭ জন মুখোশ পরা অস্ত্রধারী সুগন্ধা পয়েন্টে তাকে উপর্যুপরি গুলি করে পালিয়ে যায়। পুলিশ জানিয়েছে, দুর্বৃত্তদের পাকড়াও করার চেষ্টা চলছে। তবে এ পর্যন্ত এঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সরকারি দলের গ্রুপিং ও অভ্যন্তরীণ কোন্দলের কারণে এই গোলাগুলির ঘটনা ঘটতেছে।
ঘটনার পর পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিও ক্লিপে দেখাগেছে, মুনাফ সিকদার হাসপাতাল থেকে মেয়র মুজিবুর রহমানের নির্দেশে তাকে গুলা করা হয়েছে বলে জানান।
এদিকে রোববার এই ঘটনায় কক্সবাজার সদর থানায় মেয়র মুজিবুর রহমান সহ ১৩ জনকে করে মামলা রেকর্ড হওয়ার খবর ছড়িয়ে পড়লে কক্সবাজার শহরের দোকান পাট বন্ধ হয়ে যায়। শহরে শত শত মেয়র সমর্থক প্রতিবাদ মিছিল করে। বিক্ষোবদ্ধ জনগন পৌরসভার সামনে প্রতিবাদ সমাবেশ করে। তারা মেয়রের বিরুদ্ধে মামলাকে ষড়যন্ত্রমুলক বলে আখ্যায়িত করে এই মামলা অবিলম্ব প্রত্যাহারের দাবী জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন