শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সভায় বক্তারা আরেকটি গণঅভ্যুত্থান অত্যাসন্ন, সকলকে ঐক্যবদ্ধ হতে হবে

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ৭:৩৪ পিএম

বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, দল পুর্নগঠনের মাধ্যমে তৃণমূলকে শক্তিশালী করে মিডনাইটের ভোটে নির্বাচিত হাসিনা সরকারের পতন ঘটাতে হবে।

নব্বইয়ের মতো আরেকটি গণঅভ্যুত্থান অত্যাসন্ন উল্লেখ করে তিনি সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বলেন, জনগণের ভোটের অধিকার, সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং একটি অংশগ্রহণমুলক নির্বাচন এখন সময়ের দাবি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় দেশব্যাপী ৮টি বিভাগে সাংগঠনিক টিমের অধিনেই দলকে পুর্নগঠনের প্রক্রিয়া শুরু হয়েছে। নির্দেশনা অনুযায়ী আগামী ৩১ ডিসেম্বর ২০২১ এর মধ্যেই মহানগর, সকল জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড কমিটি গঠন করা হবে। দুঃশাসন থেকে দেশ ও জাতিকে মুক্ত করতে বিএনপিকেই নেতৃত্ব দিতে হবে। এই লক্ষ্যে গণতান্ত্রিক প্রক্রিয়ায় নবীন প্রবীণের সমন্বয়ে তৃণমূল পর্যায়ে কমিটি গঠন করতে হবে। সকল শ্রেনী পেশার মানুষকে বিএনপির পতাকাতলে ঐক্যবদ্ধ করতে হবে।
আজ রোববার (৩১ অক্টোবর) নগরীর কেডি ঘোষ রোডস্থ বিএনপি কার্যালয়ে খুলনা বিভাগের সাত জেলার সাংগঠনিক সভায় সভাপতির বক্তব্যে মঞ্জু এ কথা বলেন।
সভায় কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেন, আজকে বাংলাদেশে যে সঙ্কট, আজকে গণতন্ত্রে যে সঙ্কট, সে সকল সঙ্কট থেকে দেশবাসিকে মুক্ত করতে পারে একমাত্র বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। তাই তৃণমুলকে শক্তিশালী করতে হবে। সহ-সাংগঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুমার কুন্ডু বলেন, বর্তমান অবৈধ সরকার দেশের বিচার বিভাগ, প্রশাসন, শিক্ষা ব্যবস্থা,
সভায় বক্তব্য রাখেন যশোর জেলার যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য সচিব সৈয়দ সাবেরুল হক সাবু, চুয়াডাঙ্গা জেলার যুগ্ম আহয়বাক ওয়াহিদুজ্জামান বুলা, মাগুরা জেলার আহবায়ক আলী আহম্মেদ, যুগ্ম আহয়বাক আহসান হাবিব (কিশোর), হাসান ইমাম মুনা, ফারুকুজ্জামান ফারুক, আলমগীর হোসেন, মিঠুন রায় চৌধুরী, সদস্য সচিব মোঃ আখতার হোসেন, ঝিনাইদহ জেলার আহব্বায়ক এস এম মশিউর রহমান, সদস্য সচিব এ্যাড. এম এ মজিদ, বাগেরহাট জেলার আহব্বায়ক আকরাম হোসেন তালিম, সদস্য সচিব মোজাফফর হোসেন, সাতক্ষীরা জেলার আহবায়ক সৈয়দ ইফতেখার আলম, সদস্য সচিব আব্দুল আলিম, নড়াইল জেলার সভাপতি বিশ্বাস জাহাঙ্গির হোসেন, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম।
পবিত্র কোরআন তেলওয়াতের মধ্যদিয়ে সভার কার্য শুরু হয়। সভায় ভবিষ্যৎ কর্মপন্থা এবং সূচিপত্র তৈরীর সিদ্ধান্ত গৃহিত হয়। সভার মধ্যদিয়ে খুলনা বিভাগের মহানগর, সকল জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি পুর্নগঠনের প্র

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন