বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিরাজদিখান থানা প্রাঙ্গণে দুপক্ষের সংঘর্ষ,আহত ৪

সিরাজদিখান(মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ৬:০৮ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখান থানা প্রাঙ্গণে দু’পক্ষের সংঘর্ষে ৪ জন আহত হয়েছে । আজ বুধবার দুপুর ১ টার সময় থানা প্রাঙ্গণে এ ঘটনা ঘটে ।

জানা যায়,উপজেলার লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদী গ্রামের মো.জহিরুল ইসলাম জহির (৩৫) ও বালুচর ইউনিয়নের কয়রাখোলা গ্রামের নুর হোসেন (২৮) গ্রæপের সাথে দীর্ঘদিন যাবৎ আধিপত্য বিস্তার ও জমিসংক্রান্ত বিরোধ চলে আসছে । আজ সকালে সিরাজদিখান বাজার এলাকায় দু‘পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটলে এক পক্ষ অভিযোগ দিতে আসলে থানা প্রাঙ্গনে উভয় পক্ষের সমর্থকদের মাঝে সংঘর্ষ বেধে যায় । এ সময় মো.জহিরুল ইসলাম জহির ও মো.নুর হোসেনসহ ৪ জন আহত হয় । আহত জহির এবং নুর হোসেনকে প্রথমে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন । এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে ।

সিরাজদিখান থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন জানান,মারামারির ঘটনা ঘটেছে থানার পাশে সমবায় মার্কেটে । এ সময় দৌড়ে এসে আহত একজন থানায় আশ্রয় নিয়েছে । আমরা আহত দু‘জনকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছি এবং দু‘জনকে জিজ্ঞাসাকাবাদের জন্য আটক করেছি । এখনো কোন মামলা হয়নি ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন