বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মতলব উত্তরে আ.লীগের চেয়ারম্যান প্রার্থীসহ ৪ জনের মনোনয়নপত্র বাতিল

ইউপি নির্বাচনে মনোনয়নপত্র বাছাই

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২১, ৬:৩০ পিএম

তৃতীয় ধাপে আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠেয় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে মনোনয়নপত্র বাছাইয়ের দিন ছিল বৃহস্পতিবার। বাছাইয়ে আ.লীগের প্রার্থীসহ ২ চেয়ারম্যান ও ২ সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

বাছাইকালে মনোনয়নপত্র বাতিল করা হয়েছে চেয়ারম্যান পদে ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ইঞ্জি. রেজাউল করীম ও স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেন গাজী। কলাকান্দা ইউনিয়নের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী জান্নাতী আক্তার ও ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী শিল্পী আক্তারের মনোনয়নপত্র বাতিল হয়েছে।

ঋণখেলাপি হওয়ায় আওয়ামী লীগ প্রার্থী ইঞ্জি. রেজাউল করীম ও স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেন গাজীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এছাড়া জান্নাতী আক্তার ও শিল্পী আক্তারের বয়স কম হওয়ায় মনোনয়নপত্র বাতিল হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রিটন হোসেন বলেন, মতলব উত্তর উপজেলার ১৪ ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ৪৬ জন, সংরক্ষিত মহিলা সদস্য ১৪৩ জন ও সাধারন সদস্য ৪৫৫ জন। বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকে ১৪ জন, ইসলামী আন্দোলনের মনোনীত হাতপাখা প্রতীক ৭, জাকের পাটির মনোনীত ১জন ও স্বতন্ত্র প্রার্থী ২৪ জন।

ইতিমধ্যে উপজেলায় ৩ চেয়ারম্যান, ২ সংরক্ষিত মহিলা সদস্য ও ৫ সাধারণ সদস্য পদে একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল বিনাপ্রতিদ্বন্দিতায় বিজয়ী হওয়ার পথে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন