মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খাগড়াছড়িতে পর্যটকদের জন্য ভাড়া বাড়ল

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২১, ৮:২৮ পিএম | আপডেট : ৯:৫৯ পিএম, ৫ নভেম্বর, ২০২১

খাগড়াছড়ি থেকে সাজেকগামী যানবাহনের ভাড়া বাড়ানো হয়েছে। প্যাকেজ অনুপাতে ৫০০ থেকে ৭০০টাকা ভাড়া বাড়িয়েছে পরিবহন সংগঠনগুলো। শুক্রবার (৫ নভেম্বর) এ বিষয়ে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। খাগড়াছড়ি জিপ মালিক সমিতির সাধারণ সম্পাদক পরিমল দেবনাথ ও পার্বত্য যানবাহন মালিক সমিতির সাধারণ সম্পাদক কিশলয় তালুকদার স্বাক্ষরে এ বিজ্ঞপ্তি জারি করা হয়।

জানা যায়, আগে পর্যটকবাহী পিকআপ নিয়ে খাগড়াছড়ি থেকে সাজেক যাওয়া আসার ভাড়া ৫ হাজার ৪০০ টাকা থাকলে তা বেড়ে এখন ৬ হাজার টাকা করা হয়েছে। সাজেকে ১ রাত্রি যাপন ৭হাজার ৭০০ টাকা থেকে বেড়ে হয়েছে ৮হাজার ৩০০ টাকা।

সাজেকে ১রাত্রি যাপন এবং খাগড়াছড়ি পর্যটন স্পট ভ্রমণ যেখানে আগে ছিল ৯হাজার ৭শ টাকা। তা বেড়ে হয়েছে ১০ হাজার ৪০০ টাকা। সাজেকে ২ রাত্রি যাপন এবং খাগড়াছড়ি ভ্রমণ ১২ হাজার ৫০০ থেকে বেড়ে হয়েছে ১৩হাজার ২০০ টাকা।

এছাড়া আগে পর্যটকবাহী জিপ (চাঁদের গাড়ি) নিয়ে খাগড়াছড়ি থেকে সাজেক যাওয়া আসার ভাড়া ৫ হাজার ৪০০ টাকা থাকলে তা বেড়ে এখন ৬ হাজার টাকা করা হয়েছে। সাজেকে ১ রাত্রি যাপন ৭ হাজার ১০০ টাকা থেকে বেড়ে হয়েছে ৭ হাজার ৭০০ টাকা।

সাজেকে ১রাত্রি যাপন এবং খাগড়াছড়ি পর্যটন স্পট ভ্রমণ যেখানে আগে ছিল ৮ হাজার ১০০ টাকা। তা বেড়ে হয়েছে ৯ হাজার টাকা। সাজেকে ২ রাত্রি যাপন এবং খাগড়াছড়ি ভ্রমণ ১০ হাজার ৫০০ থেকে বেড়ে হয়েছে ১১ হাজার ৪০০ টাকা।

অন্যান্য রিজার্ভ পিকআপ ভাড়াতে বিজ্ঞপ্তিতে ৫০০ টাকা বাড়ানোর কথা বলা হয়েছে। মূলত সরকারের জ্বালানি তেলের দাম বৃদ্ধির কারণে ভাড়া বাড়ানো হয়েছে বলে জানানো হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন