শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খাগড়াছড়ির মহালছড়িতে স্বতন্ত্র প্রার্থী সাজাই মারমা নির্বাচিত

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২১, ৯:০৫ পিএম

খাগড়াছড়ির মহালছড়িতে গত ২৮ নভেম্বর ৩য় ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মাইসছড়ি ইউনিয়নে স্থগিত হওয়া একটি কেন্দ্রে গত ৩০ ডিসেম্বর বৃহস্পতিবার ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

এ সময় আওয়ামীলীগ প্রার্থী গিয়াস উদ্দিন পেয়েছেন ৮৩২ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী সাজাই মারমা পেয়েছেন ৩০৫ ভোট। গত ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সাজাই মারমা ৮ টি কেন্দ্রে ৩ হাজার ৩২১ ভোট অর্থাৎ ১১৯৯ ভোটের ব্যবধানে এগিয়ে থাকায় স্থগিত ভোট কেন্দ্রে প্রাপ্ত ভোটসহ ৩ হাজার ৬২৬ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ প্রার্থী গিয়াস উদ্দিন পেয়েছেন ২ হাজার ৯৫৪ ভোট। সাজাই মারমা মাইসছড়ি ইউনিয়নে এবারসহ ৫ বার চেয়ারম্যান নির্বাচিত হলেন।

এবারে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়ে মাইসছড়ি ইউনিয়নবাসীর প্রতি কৃতজ্ঞতা ও ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়ে সাজাই মারমা বলেন, সকল সম্প্রদায়ের ভালোবাসায় আবারো তিনি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। আগামীতে তিনি সবার সুখে-দুখে পাশে থাকবেন এবং সকলের সহযোগিতা নিয়ে ইংরেজি নতুন বছরের নতুন আঙ্গিকে বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নিরলসভাবে কাজ করে যাবেন বলে অঙ্গিকার ব্যক্ত করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন