শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রামগড়ের নবনির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ৬:৫৭ পিএম

রামগড় পৌরসভার অনুষ্ঠিত সাধারণ নির্বাচনে বিজয়ী নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে। ১ ডিসেম্বর বুধবার দুপুরে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসান (এনডিসি) সদ্য নির্বাচিত রামগড় পৌরসভার নব নির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরদেন শপথ বাক্য পাঠ করান। গত ২নভেম্বর রামগড় পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়।

তারা হলেন-পৌর মেয়র রফিকুল আলম কামাল, ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবদুল হক, ২ নম্বর ওয়ার্ডের শ্যামল ত্রিপুরা, ৩ নম্বর ওয়ার্ডের জিয়াউল হক, ৪ ওয়ার্ডের আহসান উল্যাহ, ৫ ওয়ার্ডের মোহাম্মদ জামাল উদ্দিন, ৬ নং ওয়ার্ডের মোহাম্মদ শামীম, ৭নং ওয়ার্ডের আবুল বশর, ৮নং ওয়ার্ডের জসিম উদ্দিন চৌধুরী ও ৯ নং ওয়ার্ডের আবুল কাশেম। সংরক্ষিত মহিলা কাউন্সিলরের মধ্যে ১,২ ও ৩ নং ওয়ার্ডের বিবি আয়েশা, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের কনিকা বড়ুয়া এবং ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের আনোয়ারা বেগম।

এসময় আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) মোঃ মিজানুর রহমান এবং স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ দেলোয়ার হোসেন, রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী সহ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন