শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মোটরসাইকেল চালককে কুপিয়ে হত্যা

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

পটুয়াখালী সদর উপজেলার মাসুদ ব্যপারী নামে এক মোটরসাইকেল চালককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। গতকাল সকালে বড়বিঘাই গ্রামের একটি রাস্তার পাশ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। মাসুদ আ. লতিফ বেপারির ছেলে এবং ভাড়ায় মোটরসাইকেল চালক হিসাবে গত একমাস ধরে বর্তমান চেয়ারম্যানকে বহন করতো।
বড়বিঘাই ইউপি পরিষদের চেয়ারম্যান ও বর্তমানে নৌকা প্রতীকের প্রার্থী অহিদুজ্জামান মজনু জানান, গতকাল শনিবার বিকাল ৪টায় বড়বিঘাই ইউনিয়নের অফিসের হাট মাঠে আওয়ামী লীগের সভায় কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে। এ বিষয়টি ঠিক করার জন্য গতরাতে আমি কয়েকজন কর্মী নিয়ে মোটরসাইকেলে পটুয়াখালী শহরে যায়। রাতে শহর থেকে বাড়ী ফিরে আনুমানিক সাড়ে ১২টার দিকে আমার কর্মী সত্তার হাওলাদারকে তার বাড়ীতে মোটরসাইকেলে পৌঁছে দিতে যায় মাসুদ বেপারী। পরে আর ওর সাথে যোগাযোগ হয়নি।
সদর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মনিরুজ্জামান জানান, রাস্তার পাশে মাসুদের মোটরসাইকেল পড়ে থাকতে দেখে স্থানীয়দের সন্দেহ হয়। পরে খোঁজাখুঁজির পর কিছুদুরে ডোবারমধ্যে মাসুদের লাশ পাওয়া যায়। তার মাথায় ধারাল কোন কিছুর কোপের আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন