সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টা

চালক গ্রেফতার

সাটুরিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২১, ১২:০৫ এএম

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার সেকেন্ড গোলড়া এলাকায় চলন্ত বাসে এক কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় টাঙ্গাইলের দেলদুয়ার আটিয়া বেপারীপাড়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে বাস চালক খোকন মিয়া (২৮) আটক করেছে পুলিশ। এ ঘটনায় গ্রেফতার হওয়া বাস চালক খোকন মিয়াকে ছাড়াতে থানায় দুই স্ত্রী হাজির হয়েছে। গত শনিবার রাতে স্বামীকে ছাড়াতে সাটুরিয়া থানায় তারা হাজির হয় তারা।
এর আগে শনিবার দুপুরে ঢাকা আরিচা মহাসড়কের গোলড়া এলাকায় চলন্ত বাসে মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজের অনার্সের এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে। সে সময় ধর্ষণের হাত থেকে রক্ষা পেতে চলন্ত বাস থেকে লাফ দিয়ে মহাসড়কে ছিটকে পড়ে ওই ছাত্রী।
কলেজ ছাত্রী জানায়, সকালে ধামরাই থানা রোড থেকে কালামপুর এন্টারপ্রাইজের একটি গাড়িতে উঠে মানিকগঞ্জের উদ্দেশে। গাড়িটি কিছু দূর আসার পর সব যাত্রী গাড়ি থেকে নেমে যায়। এরপর সে গাড়ি থেকে নামতে চাইলেও চালক বাঁধা দেয়।
এভাবে গাড়িটি নয়াডিঙ্গি বাসস্ট্যান্ড অতিক্রম করলে বাস চালক চলন্ত বাসেই তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় বাসের হেলপার বাসটি চালায় বলে জানা গেছে। এক পর্যায়ে বাস চালককে ধাক্কা দিয়ে চলন্ত বাস থেকে লাফ দেয় সে। পরে এক প্রাইভেটকার চালক বিষয়টি হাইওয়ে থানায় অবগত করলে পুলিশ চালককে আটক সাটুরিয়া থানায় হস্তান্তর করে।
গোলড়া হাইওয়ে থানা পুলিশের ওসি মনিরুল ইসলাম বলেন, চলন্ত বাসে কলেজছাত্রী ধর্ষণচেষ্টার অভিযোগে বাসচালককে আটক করে সাটুরিয়া থানায় পাঠানো হয়েছে। এ ঘটনায় বাসটি জব্দ করা হয়।
সাটুরিয়া থানার ওসি আশরাফুল আলম বলেন, ভুক্তভোগী নিজেই সাটুরিয়া থানায় ধর্ষণের চেষ্টা মামলা দায়ের করেছে। গতকাল আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন